• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
abc constructions

হোটেলে বমি ও ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা


ক্রীড়া ডেস্ক আগস্ট ৪, ২০২১, ১০:১০ এএম
হোটেলে বমি ও ভাঙচুর চালালেন অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা

ছবি: ইন্টারনেট

ঢাকা : ক্রিকেটের ইতিহাসে টি-টুয়েন্টিতে অষ্ট্রেলিয়ার সঙ্গে প্রথমবারের মতো জয়লাভ করেছে টাইগাররা। মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যায় ৬টায় ৫ ম্যাচের প্রথম ম্যাচে মুখোমুখি হয় দুই দল। এদিন টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ১৩১ রান করে বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশের স্পিন বোলারদের ঘুর্ণিতে গুটিয়ে যায় অজিরা। সবকটি উইকেট হারিয়ে ১০৮ রান করে তারা, বাংলাদেশ জয় পায় ২৩ রানে। 

এদিকে অস্ট্রেলিয়া জাতীয় দল যখন বাংলাদেশে সঙ্গে হেরেছে তখন টোকিও অলিম্পিকে অংশ নেওয়া অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা হোটেলে এক তাণ্ডব চালিয়েছে । হোটেলে মদ পান করে তাণ্ডব চালানোর অভিযোগ উঠেছে অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের বিরুদ্ধে। বমি করে বিছানা নষ্ট করার পাশাপাশি বেশ কয়েকটা গ্লাস ভেঙেও ফেলা হয়েছে। 

এছাড়া তাছাড়া ঘুষি মেরে রুমের দেয়ালে ছিদ্র করেছেন। অস্ট্রেলিয়ান অলিম্পিক কমিটির বরাতে দেশটির গণমাধ্যমে এবিষয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে।

সংবাদ প্রকাশিত খবরে বলা হয়েছে, টোকিও অলিম্পিকে অংশ নেয়া অজিদের পুরুষ রাগবি ও রোয়িং দলের সদস্যরা এসব কাণ্ড ঘটিয়েছেন। অলিম্পিক ভিলেজের হোটেল রুম ছেড়ে যাওয়ার পর বিষয়গুলো সামনে আশে।

এঘটনায় অস্ট্রেলিয়ার অলিম্পিক দলের সমন্বয়ক ইয়ান চেস্টারম্যান জানিয়েছেন, খেলোয়াড়রা বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন। তাই তাদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

বিষয়টি নিয়ে সিডনি মর্নিং হেরাল্ডকে তিনি বলেন, ‘দেয়ালে ছিদ্র রয়েছে। যদিও তা সহজেই করা সম্ভব। এখানে অনেক শক্তিশালী খেলোয়াড়রা অবস্থান করছিলেন। এগুলো অস্থায়ী দেয়াল। যাতে ছিদ্র করতে আপনাকে বেশি কিছু করতে হবে না। কয়েকজন ভুল করেছে। যা গ্রহণ যোগ্য নয়।’

একটি অভিযোগ অস্ট্রেলিয়ার রাগবি ও ফুটবল দলের সদস্যদের বিরুদ্ধে। গেল সপ্তাহে সিডনি যাওয়ার পথে চেঁচামেচি করেছেন। মাস্ক না ছাড়া চলচাল এমনবি বমি করার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

দেশটির অলিম্পিক কমিটির প্রধান নির্বাহী ম্যাট ক্যারল বলেন, ‘এরই মধ্যে সংশ্লিষ্টদের বিরুদ্ধে তদন্ত চলছে। রিপোর্ট হাতে পেলেই দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

উল্লেখ্য, কোয়ার্টার ফাইনালে ফিজির কাছে ১৯-০ ব্যবধানে হেরে বিদায় নেয় অস্ট্রেলিয়া রাগবি দল। অন্যদিকে ফুটবলের গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় ফুটবল দল।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System