• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

বার্সেলোনা ছাড়ার পরিকল্পনায় অ্যাগুয়েরো!


ক্রীড়া ডেস্ক আগস্ট ৮, ২০২১, ০৩:৪৫ পিএম
বার্সেলোনা ছাড়ার পরিকল্পনায় অ্যাগুয়েরো!

ঢাকা : আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি লা লিগার কঠিন নিয়মের বেড়াজালে আটকা পড়ায় বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করতে পারেননি। এবার তার জাতীয় দলের সতীর্থ স্ট্রাইকার সার্জিও আগুয়েরো বার্সা ছেড়ে চলে যাওয়ার পরিকল্পনা করছেন বলে গুঞ্জন উঠেছে।

ফোর্বসের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয় বন্ধু মেসি ক্লাব ছাড়ার পরেই অ্যাগুয়েরো বার্সা ছাড়ার। পরিকল্পনা করছেন। অথচ চলতি গ্রীষ্মেই ম্যানচেস্টার সিটি থেকে বার্সায় যোগ দিয়েছিলেন এই ফুটবলার।

এখন পর্যন্ত বার্সেলোনার হয়ে একটিও ম্যাচ না খেলা অ্যাগুয়েরো নিজের আইনজীবীদের বার্সেলোনার তার সাম্প্রতিক স্বাক্ষরিত দুই বছরের চুক্তিটি আগামী কয়েক দিনের মধ্যেই বাতিল করা সম্ভব কি না, তা খতিয়ে দেখতে নির্দেশ দিয়েছেন। ধারণা করা হচ্ছে, মেসির পিএসজিতে যোগ দেয়ার পরপরই নিজের চুক্তির বিষয়ে মত বদলেছেন অ্যাগুয়েরো।  

চলতি বছরের ৩১ মে বার্সার সাথে চুক্তি করার পর অ্যাগুয়েরো বলেছিলেন, বার্সা বিশ্বের সেরা ক্লাব। তাই আমার মনে হয় আমি সেরা সিদ্ধান্ত নিয়েছি। আশা করি দলকে সাহায্য করতে পারব। অবশ্যই, এখানে আসা আমার ক্যারিয়ারের জন্য এক ধাপ উন্নতি। আমি চেষ্টা করবো যাতে আগামী মৌসুমের শেষে আমরা ট্রফি নিয়ে আসতে পারি। আর এ জন্য আমি আমার সর্বস্ব দেবো।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!