• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

চড়া দামের ৩০ নম্বরের সব জার্সি শেষ ৩০ মিনিটেই


ক্রীড়া ডেস্ক আগস্ট ১১, ২০২১, ০৫:৪৯ পিএম
চড়া দামের ৩০ নম্বরের সব জার্সি শেষ ৩০ মিনিটেই

ঢাকা: বার্সেলোনায় দীর্ঘ ক্যারিয়ারে ১০ নম্বর জার্সি পরেই খেলেছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন এ সুপারস্টার আগামী দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পিএসজির সঙ্গে। সেখানে ১০ নম্বরের জার্সিতে খেলেন নেইমার। 

ব্রাজিলিয়ান তারকা অবশ্য চেয়েছিলেন এই নম্বরটা বন্ধু মেসিকে ছেড়ে দেবেন। কিন্তু নেইমারের আবদারে রাজি হননি মেসি। আর্জেন্টাইন জাদুকর চেয়েছিলেন ১৯ নম্বর জার্সিটি। শেষ পর্যন্ত দুজনের কারোই আশা পূরণ হয়নি। পিএসজি মেসিকে ৩০ নম্বর জার্সিটিই নির্ধারণ করে দিয়েছেন। যে নম্বর দিয়ে বার্সাতে ক্যারিয়ার শুরু করেছিলেন মেসি।  

মেসিরও আপত্তি নেই। এদিকে পিএসজি মেসিকে নিজেদের খেলোয়াড় হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার পর মাত্র ৩০ মিনিটের মধ্যেই আর্জেন্টাইন তারকার সব জার্সি বিক্রি হয়ে গেছে।

সংবাদকর্মী জোনাস আদনান গিয়াভেরের সূত্র মারফত তথ্যটি জানিয়েছে সংবাদমাধ্যম ‘ফুটবল এসপানা’। বাংলাদেশ সময় কাল রাতেই মেসির সঙ্গে দুই বছরের চুক্তি করেছে পিএসজি। এরপর তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের খেলোয়াড় হিসেবে ঘোষণা দেয় পিএসজি। 

কাল বাংলাদেশ সময় রাত ৩টা ১৫ মিনিট নাগাদ ‘প্যারিসে এক টুকরা হীরা’ নামে মেসিকে নিয়ে আনুষ্ঠানিক ভিডিও পোস্ট করে ফরাসি ক্লাবটি। সংবাদকর্মী জোনাস জানিয়েছেন, (বাংলাদেশ সময়) রাত ৩টা ৪৫ মিনিটের মধ্যে পিএসজির অফিশিয়াল অনলাইন স্টোরে মেসির সব জার্সি বিক্রি হয়ে যায়।

সংবাদমাধ্যম জানিয়েছে, মেসির জার্সি বেশ চড়া দামেই বিক্রি করছে পিএসজি। গোটা স্কোয়াডের মধ্যে মেসির জার্সির দামই সবচেয়ে বেশি—১৫৭.৯৯ ইউরো। বাংলাদেশি মুদ্রায় অঙ্কটা প্রায় ১৫ হাজার ৭২০ টাকা। 

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, মেসির পর জার্সির দামের দিক থেকে সমান অবস্থানে রয়েছেন কিলিয়ান এমবাপ্পে, নেইমার, আনহেল দি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেস। তাদের জার্সির দাম ১০৭.৯৯ ইউরো করে (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০ হাজার ৭৪৫ টাকা)।

তবে নিজেদের অফিশিয়াল অনলাইন স্টোরে মেসির তিনটি সংস্করণের জার্সি বিক্রি করছে পিএসজি। মেসি যে জার্সি পরবেন, তেমন সংস্করণগুলোর দাম ১৫৭.৯৯ ইউরো করে। ‘স্টেডিয়াম সংস্করণ’–এর জার্সির (হোম) দাম আরেকটু কম—১০৮.৩৮ ইউরো।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!