• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

লিডসের জালে ম্যানচেস্টার ইউনাইটেডের গোলবন্যা 


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৪, ২০২১, ০৮:১২ পিএম
লিডসের জালে ম্যানচেস্টার ইউনাইটেডের গোলবন্যা 

ঢাকা: ব্রুনো ফের্নান্দেস ও পল পগবার নৈপূণ্যে লিডস ইউনাইটেডের জালে গোলবন্যার উৎসব করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। দুর্দান্ত এক হ্যাটট্রিক করেছেন ফের্নান্দেস। অন্যদিকে চার গোলে অবদান রেখেছেন পল পগবা।

ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচটি ৫-১ গোলে জিতেছে উলে গুনার সুলশারের দল। তাদের অন্য দুই গোলতাদা ম্যাসন গ্রিনউড ও ফ্রেদ। লিডসের একমাত্র গোলটি করেন ডিফেন্ডার লুক আইলিং।

এ নিয়ে রেকর্ড ১৯ বার জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করল ম্যানচেস্টার ইউনাইটেড; দ্বিতীয় সর্বোচ্চ ১৮ জয় চেলসির। ৩০তম মিনিটে পগবা-ফের্নান্দেসের দারুণ বোঝাপড়ায় এগিয়ে যায় স্বাগতিকরা। ৪৮তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের উঁচু শটে লিডসকে সমতায় ফেরান আইলিং। চার মিনিটও স্থায়ী হয়নি তাদের স্বস্তি। ৫২তম মিনিটে দূরহ কোণ থেকে বাঁ পায়ের শটে আবার স্বাগতিকদের এগিয়ে নেন গ্রিনউড।

দুই মিনিটের মাথায় বক্সের ডান প্রান্ত থেকে বা পাঁয়ের শটে ব্যবধান ৩-১ করে দেন ফের্নান্দেস। এই দুই গোলেও অ্যাসিস্ট পগবার। ৬০তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন ফের্নান্দেস। এবার ডি-বক্সের বাম প্রান্তে ভিক্তর লিনদেলোভের থ্রু বল পেয়ে ডান পায়ের শটে গোলটি করেন এই পর্তুগিজ মিডফিল্ডার।

৬৮তম মিনিটে পগবার চতুর্থ অ্যাসিস্টে বাঁ পায়ের শটে ব্যবধান ৫-১ করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেড।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!