• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

রোনালদোকে পেতে কোমর বেঁধে নামল তিন ক্লাব


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৭, ২০২১, ০৩:২৩ পিএম
রোনালদোকে পেতে কোমর বেঁধে নামল তিন ক্লাব

ঢাকা:  লিওনেল মেসি এখন পিএসজিতে। অন্যদিকে জোর গুঞ্জন পিএসজিতে থাকছেন না এমবাপ্পে। যদি শেষ পর্যন্ত থাকতে না চান, তাহলে তাকে বেচে দেবে পিএসজি। শুধু তাই নয়, আগামী মৌসুমে তার শূন্যতা পূরণের প্রস্তুতিও নিচ্ছে ক্লাবটি। 

জুভেন্টাস থেকে ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে আসার চেষ্টা করবে পিএসজি। এমবাপ্পেকে বহু আগে থেকেই কিনতে চায় রিয়াল মাদ্রিদ। ফরাসি ফরোয়ার্ড যদি জুনে ফ্রি এজেন্ট হয়ে রিয়ালে শেষ পর্যন্ত যোগ দেন, আর জুভেন্টাসেও যেহেতু রোনালদো তেমন একটা ভালো নেই তাই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অঙ্কটা কষেছে পিএসজি।

স্পেন, ইংল্যান্ড ও ইতালির বেশ কিছু সংবাদমাধ্যম জানিয়েছে, জুভেন্টাস ছাড়তে পারেন রোনালদো। তবে একেক দেশের সংবাদমাধ্যমে রোনালদোর পরবর্তী গন্তব্য নিয়ে একেক কথা বলছে।

স্পেনেরই সংবাদমাধ্যম বলছে, রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তি সাবেক শিষ্য রোনালদোকে ক্লাবে আনার জন্য উঠে পড়ে লেগেছেন। আগিরে জানিয়েছেন, এর মধ্যেই রোনালদো আর তার মুখপাত্র হোর্হে মেন্দেজের সঙ্গে আনচেলত্তির নিয়মিত যোগাযোগ হচ্ছে। 

তবে আনচেলত্তি আগ্রহী হলেই যে রোনালদো রিয়ালে আবারও পা রাখবেন, এটা ভাবার কোনো কারণ নেই। রোমানো এভাবে ভাবছেনও না। রিয়ালে কে আসবে, এটা পুরোপুরিই নির্ভর করে একজনের ওপর। তিনি সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। 

ওদিকে ইতালিয়ান সংবাদমাধ্যম করিয়েল্লে দেল্লো স্পোর্ত জানিয়েছে, রোনালদো নিজেই ম্যানচেস্টার সিটিতে খেলার আগ্রহ প্রকাশ করেছেন। যে দাবি অবশ্য উড়িয়ে দিয়েছেন রোমানো। তার মতে, সিটির লক্ষ্য যেকোনো মূল্যে হ্যারি কেইনকে দলে আনা।

ওদিকে স্কাই স্পোর্টস বলছে, নেইমার, এমবাপ্পে, মেসির পর এবার রোনালদোর দিকেও হাত বাড়াচ্ছে পিএসজি। তারা জানিয়েছে, এই মৌসুমে না হলেও, আগামী মৌসুমে রোনালদোকে অবশ্যই দলে টানবে ফরাসি চ্যাম্পিয়নরা।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!