• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

এমবাপ্পের জন্য বিশাল প্রস্তাব পাঠাল রিয়াল মাদ্রিদ


ক্রীড়া ডেস্ক আগস্ট ২৫, ২০২১, ০২:৩২ পিএম
এমবাপ্পের জন্য বিশাল প্রস্তাব পাঠাল রিয়াল মাদ্রিদ

ঢাকা: পিএসজি থেকে এমবাপ্পেকে নেওয়ার জন্য বড় প্রস্তাব পাঠিয়েছে রিয়াল মাদ্রিদ। ১৬ কোটি ইউরোতে তাকে দলে নিতে চায় রিয়াল।

একই খবর দিয়েছে স্পেনের নির্ভরযোগ্য সংবাদমাধ্যম মার্কা এবং দলবদল বিষয়ক নির্ভরযোগ্য সাংবাদিক ফাব্রিজিও রোমানো-ও।

দলবদলের বাকি আছে আর মাত্র এক সপ্তাহ (৩১ আগস্ট পর্যন্ত)। তবু রিয়াল মাদ্রিদ ভীষণ আশাবাদী, এই মৌসুমেই তারা এমবাপেকে দলে নিয়ে আসতে পারবে। তাদের সেই আশা আরও বেড়েছে এমবাপের সিদ্ধান্তে। প্যারিসে নতুন চুক্তিতে সই করেননি ২২ বছর বয়সী এই ফরোয়ার্ড। যার অর্থ, পিএসজিতে তার থাকার ইচ্ছে সম্ভবত নেই।

রোমানো আরও জানিয়েছেন, কিলিয়ান এমবাপ্পে রিয়াল মাদ্রিদে যাওয়ার জন্য মুখিয়ে আছেন। অন্য কোনো ক্লাবে যাওয়ার কথা মাথাতেই আনছেন না। আগের দিন এক অজানা ইংলিশ ক্লাব এমবাপ্পের প্রতি আগ্রহী, এমনটা শোনা গেলেও, রোমানো জানিয়েছেন, কোনো ইংলিশ ক্লাবই আনুষ্ঠানিকভাবে এমবাপ্পের জন্য কোনো প্রস্তাব পাঠায়নি। 

এমবাপ্পে রিয়ালে যোগ দেওয়ার মাধ্যমে নিজের শৈশবের স্বপ্ন পূরণ করতে চান। রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যক্তিগত বেতনাদি নিয়েও ঐক্যমত্যে পৌঁছেছেন এমবাপ্পে, এমনটাই জানিয়েছে আরেক সংবাদমাধ্যম লা পারিসিয়েন।

যদিও রিয়ালের সেই প্রস্তাব সরাসরি প্রত্যাখ্যান করেছে পিএসজি এমনটাই জানিয়েছে সংবাদমাধ্যম লেকিপ। এমবাপ্পেকে রিয়ালে পাঠানোর ব্যাপারটা যে শুধুই টাকার খেলা নয়, এ যে বড় ক্লাবগুলোর মধ্যকার অনেক বড় মনস্তাত্ত্বিক লড়াইও! 

ওদিকে মার্কার সাংবাদিক হোসে ফেলিক্স দিয়াজ নিশ্চিত, শেষমেশ রিয়ালের কাছে পিএসজিকে হার মানতেই হবে, বিক্রি করে দিতে হবে এমবাপ্পেকে। এএসের সাংবাদিক আন্দি ওরুবিও জানিয়েছেন, এমবাপ্পের জন্য ২০ কোটি ইউরোর কাছাকাছি খরচ করতেও সমস্যা হবে না রিয়ালের।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!