• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বিসিবিকে মোস্তাফিজের চিঠি


ক্রীড়া ডেস্ক আগস্ট ২৬, ২০২১, ০৪:৪০ পিএম
বিসিবিকে মোস্তাফিজের চিঠি

ঢাকা: ২৯ ম্যাচ খেলার পর করোনার কারণে স্থগিত হয়ে যায় আইপিএলের চলতি বছরের আসর। বাকি ম্যাচ শুরু হচ্ছে আগামী সেপ্টেম্বরের ১৯ তারিখ।

আইপিএলে খেলার কথা রয়েছে বাংলাদেশের সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, আইপিএলে খেলার জন্য আবেদন করলে অনুমতি পাবেন সাকিব ও মোস্তাফিজ।

সেই ধারাবাহিকতায় আইপিএলে অংশ নিতে বোর্ডের কাছে আবেদন করেছেন মোস্তাফিজ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন। তিনি বলেন, বোর্ড এই বিষয়ে ইতিবাচক অবস্থানে রয়েছে।

আকরাম বলেন, 'আমাদের কাছে একটি আবেদন এসেছে সেটা হল মোস্তাফিজের। আমাদের তরফ থেকে ইতিবাচক আছি তবে এখনও চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। আইপিএলের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন সাকিব। আর রাজস্থান রয়্যালসে আছেন মোস্তাফিজ। টুর্নামেন্টটি স্থগিত হওয়ার আগে কলকাতার হয়ে মাত্র তিনটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন সাকিব।

যেখানে তিন ম্যাচে ব্যাট হাতে ৩৮ রান করার সঙ্গে বল হাতে তিনটি উইকেট নিয়েছেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। এদিকে আইপিএল স্থগিত হওয়ার আগে সবগুলো ম্যাচেই খেলার সুযোগ পেয়েছিলেন মোস্তাফিজ। ৭ ম্যাচ খেলা বাঁহাতি এই পেসার নিয়েছেন ৮ উইকেট।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!