• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ম্যানইউর হয়ে মাঠে নামছেন রোনালদো, টিকিটের দামে রেকর্ড


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২, ২০২১, ০৮:৩৭ পিএম
ম্যানইউর হয়ে মাঠে নামছেন রোনালদো, টিকিটের দামে রেকর্ড

ঢাকা: গতকাল বুধবার আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলের রেকর্ডটা নিজের করে নিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। যদিও জার্সি খুলে উদ্‌যাপন করতে গিয়ে হলুদ কার্ড দেখায় পরের ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন রোনালদো।

তাতে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে যে খুব শিগগিরই মাঠে নামছেন রোনালদো, সেটা অনেকটাই নিশ্চিত। এরই সুযোগ নিতে চাইছে টিকিট বিক্রির ওয়েবসাইটগুলো।

এ ম্যাচের সব টিকিট এরই মধ্যে বিক্রি হয়ে গেছে। কিন্তু বিক্রীত টিকিট অন্যান্য টিকিট বিক্রির সাইটে পাওয়া যাচ্ছে। আর সেখানেই সমর্থকদের আগ্রহের সর্বোচ্চ সুযোগ নিতে চাইছে সবাই। ইউনাইটেডের টিকিটের দাম বয়স ভিত্তিতে ১০ থেকে ৪৩ পাউন্ডের মধ্যেই থাকে। আর এক্সিকিউটিভ টিকিট বিক্রি হয় ৬০ পাউন্ডে।

কিন্তু লাইভ ফুটবল টিকেটসে ইউনাইটেডের ১১ তারিখের টিকিট এখন বিক্রি হচ্ছে ২৫০ থেকে ৫৯৯ পাউন্ডে! তবে আমেরিকান প্রতিষ্ঠান স্টাবহাব একটু বাড়াবাড়িই করে ফেলছে। এ ম্যাচ নিয়ে মানুষের আগ্রহ দেখে সবচেয়ে কম দামি টিকিটের দামও ২ হাজার ৫১৪ পাউন্ড হাঁকছে তারা, বাংলাদেশি মূল্যমানে যা ২ লাখ ৯৫ হাজার টাকা। রেকর্ড দামের এ টিকিট অনেকে কিনছেন বলেও সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে।

তবে ইউনাইটেড সবাইকে এভাবে টিকিট কিনতে নিষেধ করেছে। ক্লাবের এক সূত্র বলেন, ‘সমর্থকদের অননুমোদিত জায়গা থেকে টিকিট কিনতে বারণ করছি।

১১ সেপ্টেম্বর ওল্ড ট্রাফোর্ডে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে খেলবে ম্যানচেস্টার ইউনাইটেড। একে তো প্রত্যাবর্তন, তাও আবার ঘরের মাঠে। এ নিয়ে ম্যানইউ ও রোনালদো ভক্তদের তাই আগ্রহের শেষ নেই। 

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!