• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮

৪২ রানের জয়েও বিদায় মুম্বাই ইন্ডিয়ান্সের


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৯, ২০২১, ১২:৩৪ এএম
৪২ রানের জয়েও বিদায় মুম্বাই ইন্ডিয়ান্সের

ঢাকা : আগেরদিন রাজস্থান রয়্যালসকে ৮৪ রানের বড় ব্যবধানে হারিয়েই এবারের আইপিএলের প্লে-অফ প্রায় নিশ্চিত করে ফেরেছিল কলকাতা নাইট রাইডার্স। তবুও তাদের অপেক্ষা ছিল আজ মুম্বাই ইন্ডিয়ান্স আর সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচের জন্য।

এই ম্যাচে মুম্বাই যদি রান রেট বাড়িয়ে নেয়ার মত জয় পায়, তাহলে প্লে-অফে উঠবে তারাই। সে লক্ষ্যে আজ মুম্বাইয়ের লড়াইটা ছিল দুর্দান্ত। কিন্তু তাতে লাভ হলো না কিছুই। ২৩৫ রানের বিশাল স্কোর গড়া এবং ৪২ রানের ব্যবধানে জয় - কোনোটাই কাজে লাগেনি মুম্বাই ইন্ডিয়ান্সের।

কেকেআরের সঙ্গে সমান ১৪ পয়েন্ট হলেও রান রেটে অনেক পিছিয়ে থাকার কারণে, বিদায় নিতেই হলো তাদেরকে। কারণ, মুম্বাইয়ের ২৩৫ রানের জবাবে ১৯৩ রানে গিয়ে থাকে হায়দরাবাদ। তাতে জয় পেলেও মুম্বাইর রান রেট বাড়েনি।

২৩৫ রান করার পর প্লে-অফে খেলতে হলে হায়দরাবাদকে ৬৫ রানের মধ্যে বেধে ফেলতে পারলেই মুম্বাইর সিকে ছিঁড়তো। কিন্তু সেটা পারেনি তারা। হায়দরাবাদের স্কোর হয়ে যায় প্রায় ২০০ ছুঁই ছুঁই।

২৩৬ রানের লক্ষ্যে খেলতে নেমে রাজস্থানের শুরুটা ছিল দারুণ। জেসন রয় আর অভিষেক শর্মা মিলে ৬৪ রানের জুটি গড়েন। অভিষেক ৩৩ এবং জেসন রয় করেন ৩৪ রান। মানিস পান্ডে ৪১ বলে ৬৯ রানে অপরাজিত থাকেন। মিডল অর্ডারে প্রিয়াম গার্গ করেন ২৯ রান। শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৯৩ রান করে হায়দরাবাদ।

এর আগে বাবুধাবিতে টস জিতে ব্যাট করতে নেমে ইশান কিশানের ৮৪ এবং সুর্যকুমার যাদবের ৮২ রানের ওপর ভর করে ৯ উইকেট হারিয়ে ২৩৫ রান করে মুম্বাই ইন্ডিয়ান্স।

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System