• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

এল ক্লাসিকোতে বেনজেমাকে পাচ্ছে না রিয়াল


ক্রীড়া ডেস্ক মার্চ ১৯, ২০২২, ০৮:৪২ পিএম
এল ক্লাসিকোতে বেনজেমাকে পাচ্ছে না রিয়াল

ঢাকা : দুর্দান্ত ফর্মে থাকা করিম বেনজেমাকে এল ক্লাসিকোতে পাচ্ছে না রিয়াল মাদ্রিদ।  খবরটি নিশ্চিত করেছে স্পানিশ ক্রীড়ামাধ্যম মার্কা।

রবিবার রাতে মৌসুমের শেষ এল ক্লাসিকোতে চিরশত্রু বার্সেলোনাকে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আতিথেয়তা দেবে রিয়াল। কিন্তু তার আগে দুঃসংবাদ শুনতে হচ্ছে লস ব্লাঙ্কোস সমর্থকদের। মাংসপেশির চোটে ছিটকে গেছেন বেনজেমা।

এল ক্লাসিকোকে সামনে রেখে সতীর্থদের সঙ্গে অনুশীলন করেননি ফরাসি স্ট্রাইকার। আরেক ফরাসি ডিফেন্ডার ফারলান্দ মেন্দিকেও দেখা যায়নি অনুশীলনে।

ক্লাসিকোর আগে কোচ কার্লো আনচেলত্তির দেওয়া বক্তব্যের ভিত্তিতে রিয়াল নিজেদের ওয়েবসাইটে বেনজেমা-মেন্দির না থাকার কথায় জানিয়েছে।

চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা বেনজেমা পিএসজির বিপক্ষে চ্যাম্পিনয়স লিগের শেষ ষোলোর ফিরতি লেগে হ্যাটট্রিক করে জয় ও শেষ আটের টিকিট এনে দেন রিয়ালকে। এরপর লা লিগায় মায়োর্কার বিপক্ষে খেলতে নেমে জোড়া গোল করেন ফরাসি তারকা।

অন্যদিকে এল ক্লাসিকোর আগে দুঃসংবাদ বার্সা শিবিরেও। হ্যামস্ট্রিং চোটে রিয়ালের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেছেন তাদের ডাচ ডিফেন্ডার সের্জিনো দেস্ত।

চলতি মৌসুমের লা লিগায় ২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে শিরোপা দৌড়ে সবার সামনে আনচেলত্তির দল। ২৭ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে দুইয়ে বার্সা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!