• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার রোনালদোকে চেলসির না


ক্রীড়া ডেস্ক জুলাই ১৪, ২০২২, ০৮:২১ পিএম
এবার রোনালদোকে চেলসির না

ছবি: ইন্টারনেট

ঢাকা : পর্তুগিজের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য একে একে সব দরজাই যেন বন্ধ হয়ে আসছে। গেল সপ্তাহে বায়ার্ন মিউনিখ জানিয়ে দিয়েছিল, রোনালদো তাদের দলের জন্য নয়। এবার পর্তুগিজ এই মহাতারকার দরজা বন্ধ করে দিলো তার সম্ভাব্য আরেক ক্লাব চেলসিও। 

চলতি মাসের শুরুতেই রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডকে জানিয়ে দিয়েছিলেন, ভালো প্রস্তাব এলে যেন তাকে ছেড়ে দেওয়া হয়। এরপর থেকেই ইউরোপীয় সংবাদ মাধ্যম সরব তার দলবদলের খবরে। 

সম্ভাব্য গন্তব্য হিসেবে দেখা হচ্ছিল বায়ার্ন মিউনিখ, চেলসি আর ন্যাপোলিকে। পিএসজির নামও উচ্চারিত হচ্ছিল কম-বেশি। তবে এই তালিকা থেকে শুরুতেই বাদ পড়ে বায়ার্ন মিউনিখের নাম। দলটির প্রধান কার্যনির্বাহী অলিভার কান জানিয়ে দিয়েছিলেন, রোনালদোকে নেওয়ার ইচ্ছা নেই তার দলের।

জার্মান ম্যাগাজিন কিকারকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘রোনালদোকে আমি ভালো চোখেই দেখি। আমার মতে ইতিহাসের অন্যতম সেরা সে। তবে তাকে দলে ভেড়ানোটা মোটেও আমাদের দর্শনের সঙ্গে খাপ খায় না।’ এরপর পিএসজিও রোনালদোকে নিতে অপারগতা প্রকাশ করে। 

এবার চেলসিও ধরল একই পথ। দ্য অ্যাথলেটিক জানাচ্ছে, চেলসি কোচ থমাস টুখেল তাকে দলে ভেড়ানোর কথা ভাবছেন না। যদিও নতুন মালিক টড বয়েলির সঙ্গে কথা চলছে রোনালদোর এজেন্ট জর্জ মেন্দেজের। তবে তাকে দলে ভেড়ানোর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্তটা আসবে টুখেলের কাছ থেকেই। যার মত এখন রোনালদোর বিপক্ষেই, ফলে চেলসিতে তার যাওয়া এখন অসম্ভবই হয়ে দাঁড়িয়েছে। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!