• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার 


ক্রীড়া ডেস্ক মার্চ ১৪, ২০২৪, ০৪:২২ পিএম
দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার 

ঢাকা: গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক লাহিরু থিরিমান্নে। দেশটির উত্তরাঞ্চলের শহর অনুরাধাপুরার কাছে এ ঘটনা ঘটে। থিরিমান্নে যে গাড়িতে ছিলেন, তার সঙ্গে উল্টো দিক থেকে আসা একটি লরির মুখোমুখি সংঘর্ষ হয় বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে। 

ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে, থিরিমান্নের চোট ঠিক কতটা, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে অনুরাধারপুরার টিচিং হাসপাতালে ভর্তি হওয়ার পর তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। 

থিরিমান্নের গাড়িতে থাকা আরও এক ব্যক্তি চিকিৎসা নিতে একই হাসপাতালে ভর্তি হয়েছেন। ইএসপিএন ক্রিকইনফো আরও জানিয়েছে, তীর্থযাত্রায় যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয় থিরিমান্নের গাড়ি। 

শ্রীলঙ্কায় চলমান লিজেন্ডস ক্রিকেট ট্রফিতে নিউইয়র্ক সুপারস্টার স্ট্রাইকার্সের হয়ে খেলছেন থিরিমান্নে। শ্রীলঙ্কার ওয়েব পোর্টাল ‘নিউজওয়্যার’ থিরিমান্নের দুর্ঘটনা নিয়ে নিউইয়র্ক সুপারস্টার স্ট্রাইকার্স বিবৃতি প্রকাশ করেছে।

ফ্র্যাঞ্চাইজিটি জানিয়েছে, ‘পরিবারকে সঙ্গে নিয়ে একটি মন্দিরে যাওয়ার সময় গাড়ি দুর্ঘটনার শিকার হন থিরিমান্নে। তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর আমরা সৌভাগ্যবশত নিশ্চিত করতে পারছি, সবাই নিরাপদ এবং সুস্থ আছেন।’

এআর
 

Wordbridge School
Link copied!