• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

বিশ্বকাপ ব্যর্থতার শাস্তি পেলেন তিন পাকিস্তানি ক্রিকেটার!


ক্রীড়া ডেস্ক জুলাই ৫, ২০২৪, ০৮:৫৪ পিএম
বিশ্বকাপ ব্যর্থতার শাস্তি পেলেন তিন পাকিস্তানি ক্রিকেটার!

ঢাকা: নবম টি-টোয়েন্টি বিশ্বকাপেও ব্যর্থ হয়েছে পাকিস্তান ক্রিকেট দল। আসরটিতে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে তারা। এরপর থেকেই সমালোচিত হচ্ছে দেশটির ক্রিকেটার ও টিম ম্যানেজমেন্ট।

এবারের বিশ্বকাপে পিসিবির সবচেয়ে বেশি প্রত্যাশা ছিল তিন ক্রিকেটারের কাছে। ব্যাটিংয়ে বাবর-রিজওয়ান এবং বোলিংয়ে শাহিন শাহ আফ্রিদি। তবে পিসিবির প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছেন এই তিন ক্রিকেটার। তার শাস্তিই হয়তো পাচ্ছেন বাবর-রিজওয়ানরা। এই তিন ক্রিকেটারকে গ্লোবাল টি-টোয়েন্টি লিগের ছাড়পত্র দেয়নি পিসিবি।

চলতি জুলাইয়ে শ্রীলঙ্কা, যুক্তরাষ্ট্র ও কানাডার টি-টোয়েন্টি লিগ খেলবেন পাকিস্তানের বেশ কয়েকজন তারকা ক্রিকেটার। এরই মধ্যে বিভিন্ন লিগে ১২ জন খেলোয়াড়কে ছাড়পত্র দিয়েছে পিসিবি।

তবে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি খেলতে ছাড়পত্র (এনওসি) মেলেনি বাবর আজম, শাহিন শাহ আফ্রিদি ও রিজওয়ানের। কানাডার ফ্র্যাঞ্চাইজি দল ভ্যাঙ্কুভার নাইটসের হয়ে একই দলে জুটি বাধার কথা ছিল বাবর-রিজওয়ানের।

অন্যদিকে, টরেন্টো ন্যাশনালস দলের স্কোয়াডে ছিলেন পেসার শাহিন শাহ আফ্রিদি। আগামী কয়েক মাসে পাকিস্তানের কোনো আন্তর্জাতিক সিরিজ না থাকা সত্ত্বেও ছাড়পত্রের জন্য এমন পরিস্থিতির মুখে পড়লেন এই তিন ক্রিকেটার। তাই বলার অপেক্ষা রাখে না, বিশ্বকাপ ব্যর্থতার কারণেই তাদের বিরুদ্ধে কঠোর হয়েছে পিসিবি।

এআর

Wordbridge School
Link copied!