• ঢাকা
  • সোমবার, ০৬ ফেব্রুয়ারি, ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

বিয়ের আসরে আগে ছবি তোলা নিয়ে বর-কনে পক্ষের মারামারি


আন্তর্জাতিক ডেস্ক ডিসেম্বর ১৩, ২০২২, ১২:২৩ পিএম
বিয়ের আসরে আগে ছবি তোলা নিয়ে বর-কনে পক্ষের মারামারি

ঢাকা : ভারতীয় বিয়ের আয়োজনে অনেক মানুষ জড়িত থাকে। অনেক সময়েই এমন আয়োজনে বিশৃঙ্খলা দেখা দেয়। তবে বিভিন্ন অপ্রীতিকর ঘটনা ঘটলেও মারামারি পর্যন্ত গড়ায় খুব কম। তবে এমন অপ্রত্যাশিত এক ঘটনাই ঘটেছে উত্তর প্রদেশের দেউরিয়া জেলায়।

এই মাহামারির সূত্রপাত হয় মূলত কোন পক্ষ প্রথমে ছবি তুলবে, তা নিয়ে। ‘বরমালা’ শেষ হতে না হতেই কনে ও বর পক্ষের উত্তপ্ত বাক্যবিনিময় গড়ায় মারামারিতে।

ঘটনাটি ৮ ডিসেম্বরের। রামপুর কারখানা ডাস থেকে মাধবপুর গ্রামে পৌঁছে বরযাত্রা। সবাই বিয়ে নিয়ে ছিলেন উচ্ছ্বসিত। কিন্তু দুর্ভাগ্যজনক হলো, ফটো সেশনের সময় তাদের সেই আনন্দ ক্রোধে পরিণত হয়।

মোটামুটি মাতাল অবস্থায় থাকা বরপক্ষ দাবি করে বসে তারা প্রথমে ছবি তুলবে। মুহূর্তের মধ্যেই তাদের চাওয়া ঝগড়ায় রূপ নেয়। শুরু হয় মারামারি। বরের চাচা থামাতে চেয়েছিলেন। তিনি আহত হয়েছেন। হাতাহাতিতে আহত হয়েছেন বরের বোনও।

পরিস্থিতি সামাল দিতে রামপুর কারখানার পুলিশ হাজির হয়। আহতদের নেওয়া হয় সদর হাসপাতালে।

সিনিয়র সাব-ইন্সপেক্টর বলরাম সিং বলেন, বৃহস্পতিবার রাতে আনুমানিক সাড়ে ৯টার দিকে বিয়েতে ছবি তোলা নিয়ে বিশৃঙ্খলার খবর পাই আমরা। আমরা পৌঁছার আগেই আহতদের হাসপাতালে নেওয়া হয়।

এই মারামারি দেখে ক্ষেপে যান বর নিজেই। তাৎক্ষণিকভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে অস্বীকৃতি জানিয়ে বসেন। অবশ্য শেষ পর্যন্ত রাজি হন বিয়ের পিঁড়িতে বসতে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School