• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

প্রেমিক চেয়ে তরুণীর বিজ্ঞাপন, ২৪ ঘণ্টায় তিন হাজার আবেদন


আন্তর্জাতিক ডেস্ক সেপ্টেম্বর ৭, ২০২৩, ১২:৫৩ পিএম
প্রেমিক চেয়ে তরুণীর বিজ্ঞাপন, ২৪ ঘণ্টায় তিন হাজার আবেদন

ঢাকা : প্রেমিক চেয়ে তরুণী বিজ্ঞাপন দিয়েছেন এক ডাচ তরুণী। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এমনি এক কাণ্ড করেছে ২৩ বছর বয়সী ভেরা ডেকম্যানস। ডেকম্যানস বর্তমানে লন্ডনে বসবাস করেন।

এর আগে কখনও প্রেমের সম্পর্কে জড়াননি তিনি। এবার তিনি প্রেমের সম্পর্কে জড়াতে চান। কিন্তু মনের মতো প্রেমিক পাবেন কোথায়? এ কারণে প্রেমিক চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছেন তিনি।

যিনি তার প্রেমিক হতে চান, তাকে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে পাঠাতে হবে। এতে মাত্র ২৪ ঘণ্টায় তিন হাজারের বেশি প্রার্থী আবেদন ফরম পূরণ করে পাঠিয়েছেন। যুক্তরাজ্যভিত্তিক সাবস্ক্রিপশনের মাধ্যমে ইন্টারনেট কনটেন্ট পরিষেবা অনলিফ্যানসের মডেল ভেরা ডেকম্যানস।

ডেকম্যানস সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে এ সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওতে তিনি প্রেমিক হতে আগ্রহী ব্যক্তিদের জন্য নির্ধারিত আবেদন ফরমটি দেখিয়েছেন। সেখানে তিনি প্রার্থীদের কাছে তাদের কাজ ও প্রেমের সম্পর্কের ইতিহাস নিয়ে একগাদা প্রশ্ন রেখেছেন।

তিনি বলেন, ২০২৩ সালে ডেটিং করাটা কঠিন। তাই আমি এখন জানতে চাই, কে ভালো প্রেমিক হতে পারে বা আমার জন্য উপযুক্ত প্রেমিক হতে পারে। আমার কাছে যত আবেদন জমা পড়েছে, তা গণনা করা কঠিন। তবে এতটুকু বলতে পারি, মাত্র ২৪ ঘণ্টার মধ্যে আমার কাছে প্রায় তিন হাজার আবেদন জমা পড়েছে।

প্রেমিকের জন্য দেয়া আবেদন ফরমে তিনি দাবি করেছেন, অনলিফ্যানসে মডেলিং করে তিনি মাসে প্রায় ৩ কোটি ৯৫ লাখ ৭২ হাজার ৪৯৬ টাকা (৩ লাখ ৬০ হাজার মার্কিন ডলার) আয় করেন।

প্রেমিকের জন্য আবেদনে ভেরা প্রার্থীদের কাছে ‘হ্যাঁ বা না’ সূচক উত্তরের প্রশ্ন জানার আগে জ্যোতিষ শাস্ত্রীয় চিহ্ন এবং কতজন সাবেক প্রেমিকা ছিল, তা জানতে চেয়েছেন। এছাড়া প্রার্থী পূর্ণ সময় চাকরি করেন কি না, কাজের জন্য গাড়ি আছে কি না, তাও জানতে চেয়েছেন। প্রার্থী কার্টুন দেখতে পছন্দ করেন কি না, এমন উদ্ভট প্রশ্নও আছে ওই আবেদন ফরমে।

ডেকম্যানস বলেন, তিনি এভাবে স্বপ্নের মানুষের দেখা পেলেও তার সঙ্গে কোনো বিষয়ে আপস করতে রাজি নন। তিনি বলেন, আমি সম্পর্কের ব্যাপারে সিরিয়াস। তবে প্রেমিককে মজার মানুষ হতে হবে, গানে ভালো রুচি থাকতে হবে এবং নিজে আয় করতে হবে। এ ছাড়া তাকে সৎ, অনুগত ও কার্টুন দেখার মানসিকতা থাকতে হবে।

ভেরার প্রেমিক হতে ইচ্ছুক এক ব্যক্তি জানিয়েছেন, তিনি তার প্রেমিক হতে চান। কিন্তু শর্তে আটকা পড়েছেন তিনি। কারণ, তিনি মা-বাবার সঙ্গে থাকেন এবং তার নিজের কোনো গাড়ি নেই। তবে তিনি দুটি নৌকার মালিক।

ভেরা তার প্রেমিকের সঙ্গে ডেটিংয়ের প্রথম দিন কীভাবে কাটাবেন, তা এক সাক্ষাৎকারে জানিয়েছেন। তিনি বলেন, আমি সুন্দর পোশাক পরে আসব। আমি যার সঙ্গে ডেটিং করব, তার ওপর ছাপ ফেলতে চাই। বিনিময়ে আমি একই রকম আশা করব। আমার সামনে কোনো কিছু ভালো দেখানোর ভান করা যাবে না। কারণ, আমিও তার জন্য একই কাজ করছি।

এমটিআই

Wordbridge School
Link copied!