• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

বড় ভাইয়ের জন্য পছন্দ করা তরুণীর সঙ্গে প্রেম, অতঃপর ...


আন্তর্জাতিক ডেস্ক অক্টোবর ২৯, ২০২৩, ০৫:২৩ পিএম
বড় ভাইয়ের জন্য পছন্দ করা তরুণীর সঙ্গে প্রেম, অতঃপর ...

ঢাকা : বড় ভাইয়ের জন্য পাত্রী ঠিক করা হয়েছিল। আর সেই তরুণীর প্রেমে পড়েছিলেন পাত্রের ছোট ভাই। তাই পথের কাঁটা হিসেবে সরে যেতে হলো বড় ভাইকে। সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রায়বরেলীতে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, নিহতের নাম নিতিন। তার ছোট ভাইয়ের নাম লল্লন। গত ১৭ অক্টোবর নিতিন নিখোঁজ হন। দুই দিন পর গ্রাম থেকে কয়েক কিলোমিটার দূরে একটি নির্জন স্থান থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়, ভোঁতা এবং ভারী কোনো বস্তু দিয়ে নিতিনের মাথায় আঘাত করা হয়। জ্ঞান হারালে তাকে গাছে ঝুলিয়ে দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, নিতিনকে কে বা কারা হত্যা করেছে তা নিয়ে ধোঁয়াশা ছিল। পুলিশ কোনো সূত্র খুঁজে পাচ্ছিল না। প্রাথমিকভাবে নিতিনের ছোট ভাই লল্লনকে ডেকে পাঠানো হয়। পরীক্ষা করা হয় তার মোবাইল ফোন। তদন্তকারীরা দেখতে পান- লল্লনের ফোনে বেশ কিছু মেসেজ মুছে ফেলা হয়েছে। সেই মেসেজগুলো পুনরুদ্ধার করতেই এক তরুণীর সঙ্গে কথোপকথনের বিষয়টি প্রকাশ্যে আসে।

এরপর ওই তরুণী কে, কোথায় থাকেন— খোঁজ নেওয়া শুরু করে পুলিশ। একপর্যায়ে জানা যায়, যে তরুণীর সঙ্গে লল্লন কথা বলতেন, তিনি নিতিনের জন্য পছন্দ করা পাত্রী।

লল্লনের দাবি, বড় ভাই নিতিনের কাছ থেকে হবু ভাবীর ফোন নম্বর নিয়েছিলেন তিনি। ওই তরুণীর সঙ্গে প্রায়ই কথা বলতেন, মেসেজ পাঠাতেন। তরুণীও লল্লনের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা শুরু করেন। পরে হবু ভাবীকে বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নেন। আর পরিকল্পনা বাস্তবায়ন করতে বড় ভাইকে ডেকে নিয়ে লাঠি দিয়ে পিটিয়ে জখম করেন। তারপর মৃত্যু নিশ্চিত করতে ঝুলিয়ে দেন গাছে।

এমটিআই

Wordbridge School
Link copied!