• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আদালতের কাঠগড়ায় সম্রাট, ২০ দিনের রিমান্ড চায় পুলিশ


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৫, ২০১৯, ০১:০৮ পিএম
আদালতের কাঠগড়ায় সম্রাট, ২০ দিনের রিমান্ড চায় পুলিশ

ঢাকা : মাদক ও অস্ত্র মামলায় রিমান্ড শুনানির জন্য যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে আদালতে হাজির করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১১টা ৪০ মিনিটে তাকে ঢাকার সিএমএম আদালতের হাজতখানায় এনে রাখা হয়। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে সম্রাটের বিরুদ্ধে রমনা থানায় দায়ের করা মাদক ও অস্ত্র মামলার রিমান্ড শুনানি হবে। আদালত সূত্রে এসব তথ্য জানা গেছে।

এর আগে গত ৭ অক্টোবর অস্ত্র আইনের মামলায় সম্রাটকে গ্রেফতার দেখিয়ে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন রমনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জহিরুল ইসলাম। একই দিনে মাদক আইনের মামলায় সম্রাটকে গ্রেফতার দেখিয়ে ১০ দিনের  রিমান্ড চেয়ে আবেদন করেন একই থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)  মাহফুজুল হক ভূঞা। ওই দিন (৭ অক্টোবর) সন্ধ্যায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা শুনানির জন্য ৯ অক্টোবর দিন ধার্য করেন। কিন্তু ৯ অক্টোবর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি থাকায় সম্রাটকে আদালতে হাজির করা হয়নি। ফলে বিচারক শুনানির জন্য আজ সোমবার (১৫ অক্টোবর) এ দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর শনিবার দিবাগত রাত ১২টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের পুঞ্জশ্রীপুর গ্রামে মুনির চৌধুরী নামের এক ব্যক্তির বাড়িতে যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে এক সহযোগীসহ আটক করা হয়।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!