• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
সেনবাগে সাপ্তাহিক হাট বন্ধ, ভ্রাম্যমান আদালত পরিচালিত

করোনা প্রতিরোধে দূরত্ব বজায় রাখতে কঠোর উপজেলা প্রশাসন


নোয়াখালী প্রতিনিধি এপ্রিল ৬, ২০২০, ০৮:৪৮ এএম
করোনা প্রতিরোধে দূরত্ব বজায় রাখতে কঠোর উপজেলা প্রশাসন

নোয়াখালী : বৈশ্বিক মহামারি করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে কঠোর অস্থানে নোয়াখালীর সেনবাগ উপজেলা প্রশাসন।

তারা সামাজিক দুরত্ব বজায় রাখতে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় মাইকিং করে প্রচারণা চালাচ্ছে যাতে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি-ঘর থেকে বের না হয়। এতেও লোকজন সরকারি আদেশ অমান্য করে দোকান-পাট খোলা রাখা ও অবাধে চলাচল এবং দোকানপাটে আড্ডা অব্যাহত রাখে।

তাই এবার জনসমাগন কমাতে সেনবাগের সাপ্তাহিক হাট, বাজার বন্ধে প্রদক্ষেপ গ্রহণ করছে । আদেশ অনাম্য করলেই  ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দেওয়া হচ্ছে মামলা এবং করা হচ্ছে জরিমানা।

রোববার (৫ এপ্রিল) সেনবাগ উপজেলার ছমির মুন্সির হাট ও এরআগে কানকিনহাটের সাপ্তাহিক হাট বন্ধ করে দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজেস্ট্রেট ও সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার ও সহকারী কমিশনার (ভূমি) ক্ষোমালিকা চাকমা।

এর মধ্যে ৩৫টি মামলা দায়ের করা হয়েছে এবং ৪৪ হাজার টাকা জরিমানা আদায়  করেছে সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার  সহকারী কমিশনার ক্ষেমালিকা চাকমা।

প্রশাসন থেকে নির্দেশ দেয়া হয়েছে সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নিত্যপন্য ঔষধের দোকান খোলা রাখা যাবে। এবং সন্ধ্যা ৬টার পর শুধু মাত্র ঔষদের দোকান খোলা থাকবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!