• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দুর্ঘটনার শিকার নায়িকা পূজা চেরী


বিনোদন ডেস্ক আগস্ট ১২, ২০২০, ০৬:১৯ পিএম
দুর্ঘটনার শিকার নায়িকা পূজা চেরী

ফাইল ছবি

ঢাকা: হালের জনপ্রিয় ও ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরী নিজ বাড়িতেই দুর্ঘটনার শিকার হয়েছেন। মঙ্গলবার (১১ আগস্ট) দিবাগত রাতে পা পিছলে পড়ে গিয়ে আহত হয়েছেন তিনি। 

এ তথ্য নিশ্চিত করে নায়িকার মা ঝরনা রায় বলেন, ‘পূজা বেশ আঘাত পেয়েছে। ওর মাথা ও কপালে কেটে গেছে। প্রায় দুই ঘণ্টা রক্তপাত হয়েছে। তবে খারাপ কিছু হয়নি। রক্ত পড়া বন্ধ হওয়ায় কোনো বিপদ নেই।’

এদিকে করোনা পরিস্থিতির কারণে মধ্যরাতে তাকে হাসপাতলে নেয়া হয়নি বলে জানিয়েছেন নায়িকার মা। তবে চিকিৎসকের পরামর্শ নেয়া হয়েছে। আপাতত বাসাতেই চিকিৎসা নিচ্ছেন পূজা।

উল্লেখ্য, দুই বাংলার প্রযোজনায় ‘নূরজাহান’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে শিশুশিল্পী হিসেবে জনপ্রিয় পূজা চেরীর। তবে নায়ক সিয়ামের বিপরীতে ‘পোড়ামন ২’ ছবি দিয়ে তিনি রাতারাতি নায়িকা খ্যাতি পান। এরপর প্রশংসা পাওয়ার মতো অভিনয় করেছেন একই নায়কের সঙ্গে ‘দহন’ ছবিতে। সর্বশেষ এই নায়িকা সরকারি অনুদানে নির্মিত ‘হৃদিতা’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। আনিসুল হকের উপন্যাস অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করবেন ইস্পাহানী আরিফ জাহান। এতে পূজার নায়ক হিসেব থাকবেন এবিএমন সুমন। আর মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘জিন’, ‘শান’ ছবিগুলো।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!