• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সব সময় শ্বশুর কুপ্রস্তাব দিত আঁখিকে, ঘটালেন মারাত্মক কাণ্ড!


যশোর প্রতিনিধি ফেব্রুয়ারি ২০, ২০১৯, ০৬:৪৭ পিএম
সব সময় শ্বশুর কুপ্রস্তাব দিত আঁখিকে, ঘটালেন মারাত্মক কাণ্ড!

ঢাকা: গৃহবধূ আঁখি বসুকে (২১) হত্যার অভিযোগে তার স্বামী অরুপ বোস ও শ্বশুর সন্তোস বোস ওরফে এসকে বোসের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক রেজওয়ানুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে জানতে চাইলে সাতক্ষীরা সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হাসানুজ্জামান বলেন, তিন আসামির মধ্যে দুইজনের রিমান্ড মঞ্জুর হয়েছে। আঁখি বসুর মৃত্যুর বিষয়টি হত্যা না আত্মহত্যা আসামিদের জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে।

মামলার বাদী নিহত আঁখির বাবা যশোর জেলার কেশবপুর উপজেলার স্কুলশিক্ষক গোবিন্দ চন্দ্র বসু বলেন, ‘ব্রহ্মরাজপুর এলাকার সন্তোষ বোসের ছেলে অরুপ বোসের সঙ্গে ২০১৭ সালে বিয়ে হয় আঁখির।

বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে আঁখির ওপর নির্যাতন চালাতো অরুপ বোস। তাছাড়া বিভিন্ন সময় শ্বশুর সন্তোস বোস কুপ্রস্তাব দিত আঁখিকে। একপর্যায়ে গত ১১ ফেব্রুয়ারি রাতে আঁখিকে হত্যা করে মরদেহের মুখে বিষ ঢেলে ঘরের মধ্যে সিলিং ফ্যানে ঝুঁলিয়ে দেয় তারা।

তিনি আরও জানান, হত্যার পর (১২ ফ্রেব্রুয়ারি) সকালে আঁখির শ্বশুর, শাশুড়ি ও স্বামী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে দেয়।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুল মজিদ জানান, গৃহবধূ আঁখি হত্যার রহস্য উন্মোচনে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাসনুজ্জামান মামলার তিন আসামির সাতদিনের রিমান্ড আবেদন জানান।

শুনানী শেষে আদালতের বিজ্ঞ বিচারক নিহত আঁখির শ্বশুর ও স্বামীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শাশুড়ি অসুস্থ থাকায় তাকে প্রয়োজনে কারা ফটকে জিজ্ঞাসাবাদের নির্দেশনা দিয়েছেন আদালত।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!