• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বেনাপোলে আ’লীগের দু’পক্ষে সংঘর্ষ : আ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৪, ২০১৬, ০৮:০৩ পিএম

বেনাপোলে আ’লীগের দু’পক্ষে সংঘর্ষ : আ

বেনাপোল প্রতিনিধি

বেনাপোলের বালুন্ডা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ধাওয়া পালটা ধাওয়া বোমা বাজি ও গুলি বর্ষনের ঘটনা ঘটেছে ।এ ঘটনায় আহত অনন্ত ৮জন ।আহতদের যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হযেছে।

পুলিশ ও গ্রামবাসী জানায়, বালুন্ডা গ্রামের মো:বিম্বাস ও আউলিয়া গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উওেজনা বিরাজ করছিল। গতকাল বুধবার রাত সাড়ে এগারো টায় হঠাৎ করে দুপক্ষ অস্ত্র, বোমা ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ১৫/২০ টি হাত বোমা বিস্ফারন ঘটানো হয় এবং ভাংচুর করা হয় বেশ ক’টি বাড়ি ঘর। কুপিয়ে আহত করা হয় মহিলা সহ বেশ কজনকে। বোমা বিস্ফোরন ও গুলির শব্দে গোটা এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। খবর পেয়ে  পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি দেশীয় বন্দুক ও ৫টি হাতবোমা উদ্ধার করেছে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ  ও মোতায়েন করা হযেছে। এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেছে র‌্যাব।


বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান জানান, দু’পক্ষের সংঘর্ষে পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হযেছে। ঘটনাস্তল থেকে একটি বন্দুক ও ৫ টি বোমা জব্দ করা হযেছে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হযেছে। তবে কেউ আটক হয়নি।


সোনালীনিউজ/ঢাকা/মে

 

Wordbridge School
Link copied!