শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

ফেসবুকে ঘোষণা দিয়ে মডেলের আত্মহত্যা (ভিডিওসহ)

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

ফেসবুকে ঘোষণা দিয়ে মডেলের আত্মহত্যা (ভিডিওসহ)

ফেসবুকে ‌‘সুইসাইড নোট’ ও ‘ভিডিও বার্তা’য় ঘোষণা দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মডেল ও উপস্থাপক সাবিরা হোসাইন। প্রথমবার ছুরি দিয়ে আত্মহুতির চেষ্টা করেন তিনি। কিন্তু নিজের পেটে ছুরি ঢুকাতে ব্যর্থ হয়ে গলায় ফাঁস দেন মডেল সাবিরা।

রাজধানীর মিরপুরের রূপনগরের একটি বাসা থেকে মঙ্গলবার সকালে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সাবিরা ওই বাসায় একাই থাকতেন। 

সাবিরার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক ও প্রেমঘটিত কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে রূপনগর মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ শহিদুল আলম প্রাথমিকভাবে ধারণা করছেন। 

আত্মহত্যার আগে সাবিরা তার ফেসবুকে ভিডিওসহ একটি স্ট্যাটাস দেন। প্রকাশিত ভিডিওতে দেখা যায়, বিছানায় শুয়ে একটি ছুরি হাতে নিয়ে নিজের পেট ও গলা কেটে আত্মহত্যার চেষ্টা করছেন সাবিরা। তাকে মানসিকভাবে অনেক অস্থির বলে মনে হয়। শুরুতে বলতে শোনা যায় আমি কিচ্ছু করতে পারব না। তারপর হাতে একটি ছুরি নিয়ে বারবার পেটে ও গলায় চাপ দেওয়ার চেষ্টা করেন কিন্তু কিছু করতে পারেন না। বারবার বলতে শোনা যায়, কাটেও না। আমি ব্যর্থ। ওকে নেক্সট অ্যাটেম্পট নেব।     

নির্ঝর সিনহা রওনক নামের একজনের উদ্দেশে সাবিরা তার স্ট্যাটাসে লেখেন, আমি তোমাকে দোষ দিচ্ছি না। এটা তোমার ছোট ভাইকে বলছি। সে আমাকে যা ইচ্ছে বলেছে। সে আমাকে বাসা থেকে বের করে দিয়েছে। আর আমার প্রশ্ন হলো, তোমার কি একটুও ফিল হয়নি? 

সাবিরা আরো লিখেন, ‘আমাকে ব্যবহার করবে, সেক্স করবে আর আমি সরে যাব, এটা তো হতে পারে না। বিয়ের কথা বললে তোমার পরিবার অসুস্থ হয়ে যায়। আর সেক্সের কথা বললে সব ঠিক হয়ে যায়। ভালো ভালো আমি আত্মহত্যার চেষ্টা করছি। নির্ঝরকে ট্যাগ করে সবশেষে তিনি লেখেন, আমার মৃত্যুর জন্য সে দায়ী। যদি আমি মারা যাই, তাহলে এর দায় তার।’

জানা যায়, সাবিরার প্রেমিক নির্ঝর একজন আলোকচিত্রী। ফেসবুকেও সাবিরার সঙ্গে তার অন্তরঙ্গ ছবি পাওয়া গেছে।

সাবিরা বেশ কিছু পণ্যের স্থিরচিত্রে মডেল হয়েছিলেন। পাশাপাশি বিভিন্ন ফ্যাশন হাউসের মডেল হিসেবেও কাজ করেছেন। মডেলিং ছাড়াও উপস্থাপনায়ও তাকে দেখা গেছে। মোহনা টিভি ও গানবাংলা টিভিতেও কাজ করতেন তিনি।

সাবিরার ফেসবুকের ভিডিও লিঙ্ক- https://www.facebook.com/red.apple.3323457/videos/908712229250628/ 

* মডেল সাবিরার প্রেমিক নির্ঝর গ্রেফতার

সোনালীনিউজ/ঢাকা/আমা

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩