• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অবশেষে ‘দহন’-এর নায়িকা চূড়ান্ত


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৯, ২০১৮, ০১:৪৩ পিএম
অবশেষে ‘দহন’-এর নায়িকা চূড়ান্ত

আজমেরি হক বাঁধন

ঢাকা: আলোচিত চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন সিনেমা ‘দহন’-এর নায়িকা হতে যাচ্ছে আজমেরি হক বাঁধন। একটি বিস্বস্ত সূত্রে জানা গেছে এমন তথ্য। বাঁধনকেই এই সিনেমার জন্য চূড়ান্ত করা হয়েছে। সূত্রটি আরো জানান, বাঁধন এই সিনেমায় কাজ করার জন্য কিছুদিন আগে থেকেই প্রস্তুতি শুরু করেছেন।

এ বিষয়ে বাঁধনের কাছে জানতে চাইলে বিষয়টি অস্বীকার করলেও একদম উড়িয়ে দেননি এই নায়িকা। এ প্রসঙ্গে বাঁধন বলেন, ‘আমি এখনো ‘দহন’ সিনেমায় সাইন করিনি। সাইন করলে সবাই বিষয়টি জানতে পারবেন।’

‘দহন’ সিনেমাটি নির্মাণ করছেন নবাগত নির্মাতা রায়হান রাফি। সিনেমাটিতে আরো অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, নবাগত সুদীপ্ত, সেতু প্রমুখ। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীরকেও। এর আগে রায়হান রাফি ‘পোড়ামন-টু’ নির্মাণ করেছেন। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

ইতোমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠানটি বেশকিছু ব্যবসা সফল ও জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছে। এই প্রযোজনা প্রতিষ্ঠানের মাধ্যমে রুপালি জগতে নাম লিখিয়েছেন বাপ্পি, মাহি, নুসরাত ফারিয়া, রোশান, বিপাশা কবির, জলি, ফারিন, পূজাসহ অনেকে।

আজমেরি হক বাঁধন

জাজের সিনেমায় কাজের সুযোগ মানেই যেন তারকা বনে যাওয়ার মতো। কারণ জাজের মাধ্যমে চলচ্চিত্রে আসা অধিকাংশ শিল্পীই এখন চলচ্চিত্রে প্রতিষ্ঠিত। স্বাভাবিক কারণেই শিল্পীদের এ প্রযোজনা প্রতিষ্ঠানে কাজ করার আগ্রহ একটু বেশিই।

সম্প্রতি জাজ মাল্টিমিডিয়া ‘দহন’ নামে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দেন। এই সিনেমায় সিয়াম-পূজার সঙ্গে একজন নায়িকা অভিনয় করবেন বলেও জানানো হয় এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। তবে কে অভিনয় করবেন তা জানাতে রাজি হননি জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। তবে কে হবেন জাজের ঘরের নতুন মুখ? 

এমন প্রশ্ন রেখে এরই মধ্যে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে সঠিক উত্তর দাতাকে দেয়া হবে দশ হাজার টাকা। এরই মধ্যে এ নিয়ে চলচ্চিত্র পাড়ায় তিশা, মেহজাবিন ও বাঁধনের নাম উঠে এসেছে। তবে কে হবেন জাজের নতুন নায়িকা? এমন প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে ‘দহন’ সিনেমার নায়িকা আজমেরি হক বাঁধন। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!