• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অবশেষে শাকিবকে ছাড়লেন বুবলী!


বিনোদন প্রতিবেদক মার্চ ৬, ২০১৮, ০১:৪৫ পিএম
অবশেষে শাকিবকে ছাড়লেন বুবলী!

ঢাকা : শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে নাম লিখিয়েছেন বুবলী। সিনেমায় পা রাখার পর থেকে অন্য কোনো নায়কের সঙ্গে জুটি হননি তিনি। তার মুক্তিপ্রাপ্ত চার ছবির নায়ক শাকিব। মুক্তি প্রতীক্ষিত একটি ছবিতেও শাকিবের নায়িকা হয়েছেন বুবলী।

এছাড়াও চুক্তিবদ্ধ হওয়া আরও কয়েকটি ছবিতে শাকিবের বিপরীতেই কাজ করবেন তিনি। মানে এখন পর্যন্ত শাকিব ছাড়া দেখা যায়নি বুবলীকে। তবে এবার একটি বিজ্ঞাপনে শাকিবকে ছাড়া দেখা যাবে বুবলীকে।

প্রথমবারের মতো শাকিব খানকে ছাড়াই পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়িকা বুবলী।

সম্প্রতি একটি বিজ্ঞাপন চিত্রের মডেল হয়েছেন তিনি। প্রসাধনপণ্য তিব্বত বিউটি সোপের শুটিং হয়েছে কলকাতায়। পরিচালনা করেছেন সৌনাক মিত্র। নায়িকা বুবলীকে গত বছর বেশকিছু পণ্যের বিজ্ঞাপনে মডেল হবার জন্য প্রস্তাব দেয়া হয়। কিন্তু এই নায়িকা সেসব প্রস্তাবে সাড়া দেননি। তার কারণ হলো ভালো ও আস্থাশীল পণ্যের বিজ্ঞাপনে কাজ করতে চাচ্ছিলেন তিনি। আর তাইতো এই বিজ্ঞাপনটিতে কাজ করতে রাজি হয়েছেন বুবলী। চলতি মাসের শেষদিকে বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে জানা গেছে।

এদিকে একসঙ্গে বেশিরভাগ ছবিতে কাজ করা নিয়ে শাকিবের সঙ্গে বুবলীর সম্পর্ক নিয়ে ঢাকাই চলচ্চিত্রে নানারকম গুঞ্জন শোনা যায়। তবে শাকিব-বুবলীকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে সবসময়ই বলে এসেছেন তাদের মধ্যে প্রফেশনাল সম্পর্কের বাইরে আর কিছু নেই।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!