• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

অভিনেত্রী বিদিশার রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেপ্তার


বিনোদন ডেস্ক জুলাই ২০, ২০১৭, ০৪:২১ পিএম
অভিনেত্রী বিদিশার রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেপ্তার

ঢাকা: ভারতীয় ‘জগ্গা জাসুস’ ছবির অভিনেত্রী বিদিশা বেজবরুয়ার রহস্যজনক মৃত্যুর ঘটনায় তার স্বামী নিশীথ ঝাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় বুধবার (১৯ জুলাই) নিশিত ঝাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার সন্ধ্যায় গুরগাওয়ের সুশান্ত লোক এলাকার বাসা থেকে বিদিশার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। বিদিশা সম্প্রতি রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জগ্গা জাসুস’ সিনেমায় অভিনয় করেছেন।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় বার্তা সংস্থা আইএএনএসের খবরে বলা হয়, বিদিশার লাশ উদ্ধারের পর আত্মহত্যার প্ররোচণার অভিযোগে তার স্বামীর বিরুদ্ধে মামলা হয়। এই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

গুরগাও পুলিশের মুখপাত্র রবীন্দ্র কুমার বলেন, পুলিশের বেশ কয়েকটি দল বিদিশার মৃত্যুর কারণ অনুসন্ধান করছে। ময়নাতদন্ত শেষে বিদিশার লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশের উপকমিশনার (পূর্ব) দীপক সাহারান এই মামলা তদন্তের দায়িত্বে আছেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, বিদিশার স্বামী নিশীথ ঝার অন্য কোথাও বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এ নিয়ে তাদের দাম্পত্য কলহ চলছিল। বিষয়টি বিদিশাকে আত্মহত্যায় প্ররোচিত করেছে।

বিদিশার বাবার বরাত দিয়ে পুলিশ জানায়, ওই অভিনেত্রী ভালোবেসে বিয়ে করেছিলেন। পরে স্বামীর সাথে প্রায়ই তার ঝগড়া হতো। গত সোমবার সন্ধ্যায় গুরগাওয়ের পশ সুশান্ত লোক এলাকায় ভাড়া বাসা থেকে বিদিশার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সূত্র: এনডিটিভি

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!