• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

অস্ত্র, গান পাউডার ও মাদকসহ জেএমবি সদস্য আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৯, ২০১৮, ০৭:১১ পিএম
অস্ত্র, গান পাউডার ও মাদকসহ জেএমবি সদস্য আটক

ছবি: সোনালীনিউজ

চাঁপাইনবাবগঞ্জ : জেলায় পৃথক অভিযানে এক জেএমবি সদস্য, তিন জামায়াত কর্মী এবং একাধিক মামলার এক আসামিসহ মোট ৩৭ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় আটককৃতদের নিকট থেকে গান পাউডার, অস্ত্র ও মাদকদ্রব্য জব্দ করা হয়।   

বুধবার (১৯  সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টায় এক প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খাঁন জানান, গোমস্তাপুর উপজেলার বেলাল বাজারস্থ জনৈক পলাশ মিয়ার আমবাগান এলাকায় টিনের দোচালা ঘরে ৬/৭ জন জেএমবি সদস্য নাশকতার পরিকল্পনার জন্য গোপন বৈঠক করছে এমন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল মঙ্গলবার রাত সাড়ে ১০টায় অভিযান চালিয়ে শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের শিবনগর ত্রিমোহনী গ্রামের মো. মাইনুল ইসলামের ছেলে জেএমবি সদস্য মো. মাহফুজুর রহমান ওরফে মোহন (২৮) কে প্লাষ্টিকের ব্যাগে থাকা ৩ শত গ্রাম গান পাউডারসহ আটক করে।

এদিকে অপর এক অভিযানে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় সদর থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের দৃষ্টিনন্দন পার্কের মহানন্দা নদী সংলগ্ন পাইকরতলা এলাকা থেকে ১টি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ শিবগঞ্জ উপজেলার চক ঘোড়াপাখিয়া ইউনিয়নের রসিকনগর গ্রামের আব্দুল জাব্বার মিস্ত্রির ছেলে মো. আব্দুল মালেক (৩৮) কে আটক করে।

এ ছাড়াও পুলিশের অন্যান্য অভিযানে ৫০০ বোতল ফেনসিডিল ও ২০৫ গ্রাম গাঁজাসহ ৩২ জনকে আটক করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!