• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আত্মহত্যা করলেন নায়িকা প্রিয়াঙ্কা!


বিনোদন ডেস্ক জুলাই ১৮, ২০১৮, ০৬:৫৫ পিএম
আত্মহত্যা করলেন নায়িকা প্রিয়াঙ্কা!

ঢাকা: আত্মহত্যা করেছেন ভারতের তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কা। সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় প্রিয়াঙ্কার লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে ওই অভিনেত্রীর আত্মহত্যাকে ঘিরে ইতিমধ্যে নানা গুঞ্জন শুরু হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজের খবরে জানা যায়, প্রিয়াঙ্কাকা সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়েছেন। খবর পাওয়ার পর পুলিশ তার লাশ উদ্ধার। তার লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

জানা যায়, বিয়ের পর থেকে চেন্নাইয়ের ভালাসারাভাকমের বাড়িতেই থাকতেন প্রিয়াঙ্কা। অন্তঃসত্ত্বা অবস্থায় বেশ কিছুদিন ধরে তার শ্বশুরবাড়ির লোকের সঙ্গে অশান্তি শুরু হয়। কিন্তু, প্রিয়াঙ্কার মৃত্যুর জন্য কে বা কারা দায়ি, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে পারিবারিক অশান্তির জেরেই প্রিয়াঙ্কা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

প্রিয়াঙ্কার মৃত্যুর পর তার পরিবারের পক্ষ থেকেও কোনো মন্তব্য করা হয়নি। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্ত শেষ হলেই পুলিশের পক্ষ থেকে বক্তব্য জানানো হবে।

তামিল টেলিভিশন শো ‘জ্যোতিকা’-তে দেখা যায় প্রিয়াঙ্কাকে। তবে প্রিয়াঙ্কার মৃত্যুর পর তার পরিবারের পক্ষ থেকে এখনো কোনো মন্তব্য করা হয়নি। তবে পুলিস তদন্ত শুরু করেছে। উপযুক্ত তদন্তের পরই ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট প্রশাসন।

উল্লেখ্য, সোমবার (১৬ জুলাই) রাতে বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী রিতা ভাদুড়ির মৃত্যুবরণ করেছেন। এর দুই দিন পরই জানা গেল, তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার আত্মহত্যার খবর। প্রিয়াঙ্কার মৃত্যুতে ভারতের দক্ষিণী টেলিভিশন মিডিয়ায় নেমেছে শোকের ছায়া।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!