• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আন্দোলনেও সেলফির হিড়িক, ক্ষেপলেন মোশাররফ


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১, ২০১৬, ০১:৪৬ পিএম
আন্দোলনেও সেলফির হিড়িক, ক্ষেপলেন মোশাররফ

ছবি: আবু সুফিয়ান জুয়েল

ঢাকা: ‘শহীদ মিনারে আমরা নির্মাতা-শিল্পীরা ৫ দফা দাবি আদায়ের জন্য একত্রিত হয়েছি। কোনো ধরনের আনন্দ-উল্লাস করতে নয়।’ -বক্তব্যের শুরুতেই এমন কথা জানিয়েছিলেন দিনব্যাপী টেলিভিশন শিল্পী ও কলাকুশলী সমাবেশের আহ্বায়ক বরেণ্য নাট্য অভিনেতা মামুনুর রশিদ।

অথচ এমন বক্তব্যের পরও পুরো শহীদ মিনার চত্বরে অসংখ্য তারকাদের সেলফি তোলতে দেখা গেছে। তারকাদের ঘিরে অনেক ভক্ত অনুরাগীদেরকেও সেলফি তোলায় হন্তদন্ত হয়ে ছুটতে দেখা গেছে। আর ভক্তকূলের এমন আচরণে ক্ষেপেছেন দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনালস অর্গানাইজেশন (এফটিপিও) আয়োজিত কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশে ৩০ নভেম্বর দুপুরের দিকে স্ত্রীসহ হাজির হয়েছিলেন অভিনেতা মোশাররফ করিম। ছোটপর্দায় এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় হওয়ায় তাই তাকে নিয়েই উপস্থিত সাধারণ দর্শক শ্রেণির আগ্রহ ছিল বেশি। তাই যতোক্ষণ তিনি শহীদ মিনার প্রাঙ্গণে ছিলেন ততোক্ষণই তাকে ঘিরে ছিল উৎসুক মানুষ।  

দুপুরের দিকে মাত্র দুই মিনিটের জন্য মঞ্চে উঠেন করিম। দেশীয় টিভি কলাকুশলীদের আন্দোলনের সাথে একাত্মতা ঘোষণা করে বক্তব্যও রাখেন তিনি। বক্তব্যের পর মঞ্চ থেকে নেমে নিজের গাড়ির দিকে যাওয়ার পথে মোশাররফ করিমকে উৎসুক মানুষ ঘিরে ধরে। নিজেদের মোবাইল তাক করে মোশাররফকে নিয়ে সেলফি তোলতে মত্ত হয় অনেকে। এমন আচরণে কিছুটা ক্ষেপে যান মোশাররফ। সেলফি না তোলতেও সবাইকে নিষেধ করেন তিনি।

কিন্তু তার নিষেধ না শুনে ভক্তরা মোবাইলে মোশাররফকে সামনে রেখে সেলফি তোলতে থাকে। এক পর্যায়ে বেশ কয়েক জনের মোবাইল টেনে নেন মোশাররফ। মোবাইলগুলো নিয়ে সোজা গিয়ে গাড়িতে উঠেন। যদিও গাড়িতে উঠার পর ভক্তদের মোবাইলগুলো ফিরিয়ে দেন মোশাররফ করিম।          

৩০ নভেম্বর কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ করছে ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনালস অর্গানাইজেশন (এফটিপিও)। তার সঙ্গে ছিল পেশাজীবী সংগঠনগুলোর স্বার্থ সংরক্ষণে মিডিয়ার ১২টি সংগঠন। শিল্পী কলাকুশলীদের পাঁচ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত এই আন্দোলন চলবে বলে ঘোষণা দেয় সংগঠনটির কর্তাব্যক্তিরা। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!