• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আবারও ‘বাঘি’র সিক্যুয়ালে টাইগার-শ্রদ্ধা


বিনোদন ডেস্ক জুলাই ১৪, ২০১৬, ০৬:৩৭ পিএম
আবারও ‘বাঘি’র সিক্যুয়ালে টাইগার-শ্রদ্ধা

চলতি বছরে বলিউডের সুপারহিট সিনেমার তালিকাটা খুব লম্বা নয়। বরং খুব কম সিনেমায় বক্স অফিসে হিট করেছে। তারমধ্যে প্রথমবার জুটিবদ্ধ হওয়া শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি’ ছবিটি অন্যতম। বক্স অফিসে ছবিটির এমন সাফল্যের পর আসছে বছরে ছবিটির সিক্যুয়ালের নির্মাণের কথা ভাবছেন নির্মাতা সাব্বির খান। আর ছবির সিক্যুয়ালটিও আগের মতই থাকছেন টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর।
 
নির্মাতার ঘনিষ্ঠসূত্রের খবর দিয়ে ভারতীয় শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যগুলো জানিয়েছে, গত এপ্রিলের শেষ সপ্তাহে মুক্তি পাওয়া সুপার হিট সিনেমা ‘বাঘি’ নিয়ে ফ্র্যাঞ্চাইস করবেন বলে ভাবছেন নির্মাতা সাব্বির খান। আর সেই লক্ষ্যে আসছে বছরের জানুয়ারিতেই ‘বাঘি’র সিক্যুয়াল নির্মাণ করবেন তিনি।

তবে বাঘি’র সিক্যুয়ালটি হবে একেবারেই নতুন গল্পের। সিক্যুয়াল ছবিটির থিম একইরকম হলেও ‘বাঘি’র গল্পের সাথে কোনো ধরনের যোগাযোগ থাকবে না। নতুন একটি গল্প বলার চেষ্ট করবেন তিনি। তবে নতুন সিক্যুয়ালেও ‘বাঘি’র মতই থাকবেন টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর। আসছে জানুয়ারিতে সাংহাইয়ে ছবির শুটিং করতে চান সাব্বির খান।

গেল বছরে বরুন ধাওয়ানের সঙ্গে জুটি বেধে ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছিলেন জনপ্রিয় ‘আশিকি-২’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এর আগের বছরে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্যবসাসফল ছবি করে মাতিয়ে দিয়েছিলেন বলিউড! তবে এই বছরে আর বরুন, সিদ্ধার্থ কিংবা আদিত্যর সাথে নয়, ‘বাঘি’তে অভিনেতা টাইগার শ্রফের সাথে প্রথমবার জুটি বেধেই বাজিমাৎ করে দিয়েছেন শ্রদ্ধা! কারণ ৪৫ কোটি রুপি বাজেটের এই সিনেমা দিয়ে চলতি বছরে তারা আয় করেছেন প্রায় আশি কোটি রুপি।

প্রসঙ্গত, ‘বাঘি’র সিক্যুয়াল নির্মাণে স্ক্রিপ্ট তৈরিতে ব্যস্ত আছেন সাব্বির খান। আর ‘বাঘি’ সিনেমায় কাঁপিয়ে দেয়া টাইগার শ্রফ বর্তমানে ‘অ্যা ফ্লায়িং জেট’ নামের একটি সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। আর অন্যদিকে শ্রদ্ধা কাপুর ‘রক অন’-এর সিক্যুয়াল ও হাফ গার্লফ্রেন্ড নামের ছবি দুটোতে শুটিং নিয়ে ব্যস্ত আছেন।  

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!