• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আবারও বাবা চরিত্রে সালমান খান


বিনোদন ডেস্ক জানুয়ারি ৪, ২০১৭, ১২:৫৫ পিএম
আবারও বাবা চরিত্রে সালমান খান

ঢাকা: প্রায় দেড়যুগ আগে ‘জব পেয়ার কিসিসে হোতা হ্যায়’ ছবিতে বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন বলিউডের সুপারস্টার অভিনেতা সালমান খান। চমকের খবর হচ্ছে, ফের বাবার চরিত্রে সিনে-পর্দায় দেখতে পাওয়া যাবে তুমুল জনপ্রিয় এই অভিনেতাকে!

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত তারকা অভিনেতা আমির খানের ছবি ‘দঙ্গল’। যেখানে চার কন্যার পিতার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরইমধ্যে ছবিটি তুমুল প্রশংসাসহ বক্স অফিসে বলিউডের সর্বকালের ইতিহাসে রেকর্ড গড়তে যাচ্ছে। বাবার চরিত্র নিয়ে নায়কদের মধ্যে যে ভীতি ছিল তা যেনো আমির খান তুড়ি মেরে উড়িয়ে দিলেন! আর এই সাহসেই বোধয় আবার উজ্জীবিত হলেন সালমান!

হ্যাঁ। সালমানকেও দেখা যাবে বাবার চরিত্রে। বলিউডের একটি সাপ্তাহিক ম্যাগাজিনে সাক্ষাৎকার দেয়ার সময় বাবার চরিত্রে অভিনয় করার খবরটি দেন তিনি। আসছে বছরে রিমু ডি’সুজার ছবিতে ১৩ বছর বয়সী মেয়ের বাবার চরিত্রে অভিনয় করবেন তিনি। আর এই ছবিতে সালমানকে দেখা যাবে একজন নৃত্য প্রশিক্ষক হিসেবে!

বাবার চরিত্র করতে কোনো সমস্যা না থাকলেও সালমান অবশ্য চিন্তিত একজন নৃত্য প্রশিক্ষকের চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলতে। কারণ চরিত্রটি তার জন্য মোটেও সহজ হবে না। প্রচুর পরিশ্রম করতে হবে বলেও জানান। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!