• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আমাকে ক্ষমা কর বাবা : রত্না


বিনোদন প্রতিবেদক আগস্ট ২২, ২০১৭, ০৪:৫৯ পিএম
আমাকে ক্ষমা কর বাবা : রত্না

ঢাকা: আব্বু ও আব্বু । তোমার নামের পাশে নাকি লাশ যুক্ত হয়েছে? এটা আমি কি করে মেনে নেই, পারবো না, স্তব্ধ তোমার মুখটা আমি দেখতে। সম্ভবত ২০০৩ সালের কথা। তুমি আমাকে প্রথম মাছ খেতে শিখিয়েছিলে। আমি যে মাছ দেখলে ভয় পেতাম। সেই মাছ আমাকে মুখে তুলে দিতে দিতে বলেছিলে, এটা আমার ময়না.... মনে পড়ে?

কক্সবাজার প্রবালের বারান্দায় দাঁড়িয়ে বলেছিলে আমি তোর বিয়ের উকিল বাপ হবো। আরও অনেক অনেক শিক্ষা দিয়েছিলে তুমি। কিন্তু আমি পারিনি তোমার সব কথা মেনে চলতে। তাই তো আজকাল তোমাকে ডানে দেখলে বামে পালিয়ে যেতাম।

আমি ভেবেছিলাম নিজেকে পরিপূর্ন গড়ে তোমার সামনে এসে দাঁড়াবো, কিন্তু তা আর হল না। আমার মনে কেন যেন কয়েকদিন আগে একটা কু ডাক ডেকেছিল।  ফেসবুকে একটা  স্টাটাস দিয়েছিলাম ‘আই লাভ ইউ আব্বু, আই মিস ইউ’ আব্বু।

তখন ইচ্ছে হচ্ছিল তোমাকে দেখে যাই। তোমার কাছে যাই। কিন্তু সাহস হয়নি আব্বু, সাহস পায়নি। আমাকে ক্ষমা করে দিও। প্রতিটি বাংলার মানুষ ১টি বার ২রাকাত নফল নামাজ পরে আপনাদের প্রাণ প্রিয় এই মানুষটির জন্য দোয়া করবেন।আব্বু তুমি ভালো থেকো….

ঠিক এভাবেই সোমাবার (২১ আগস্ট) চিত্রনায়িকা রত্না তার ফেসবুকে স্টাটাসে লিখেছেন বাবার উদ্দেশে। জনপ্রিয় এই নায়িকা নায়করাজকে বাবা বলে ডাকতো।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!