• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘আমার মেয়েকে চুমু খেতে এলে তার ঠোঁট ছিঁড়ে ফেলবো’


বিনোদন ডেস্ক জানুয়ারি ৭, ২০১৭, ০৩:৪৫ পিএম
‘আমার মেয়েকে চুমু খেতে এলে তার ঠোঁট ছিঁড়ে ফেলবো’

ঢাকা: বলিউড বাদশা শাহরুখ খান। সারা বছর ব্যস্ত থাকেন সিনেমায় অভিনয় আর নিজের প্রোডাকশন হাইজ ‘রেডচিলি’ নিয়ে। এমনকি ইন্টারনেশনালি তিনি বড়ো বিজনেসম্যানও! এতো কিছুর পরেও নিজের পরিবার তার কাছে ঊর্ধ্বে। বিশেষ করে শত ব্যস্ততার মাঝে নিজের সন্তানদের জন্য ঠিকই সময় বের করে নেন এই সুপারস্টার! সন্তানের জন্য শাহরুখের ভালোবাসা দেখার মতো! 

আর নিজের প্রাণের চেয়ে প্রিয় সন্তানদের তিনি টিপিকেল তারকাদের সন্তানের মতো হতে দিতে আগ্রহী নন। সন্তানদের ইচ্ছেকে প্রাধান্য দিবেন ঠিকই, কিন্তু নিজেরও সেখানে থাকবে প্রাধান্য। সম্প্রতি এমন কথাই শাহরুখ জানালেন ‘কফি উইথ করন’- নামের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো’তে এসে! আর সেখানে নিজের মেয়ে সুহানা সম্পর্কেও কথা বললেন বিস্তর!

সন্তানদের সব সময় আগলে রাখেন শাহরুখ। ভরপুর শুটিংয়ের সময় তাই শোনা যায়, শাহরুখ তার মেয়ে আর ছেলেকে দেখতে হঠাৎ শ্যুটিং ছেড়ে উড়াল দিয়েছেন ইংল্যান্ড। যেখোনে সন্তানেরা পড়াশোনা করে! আর আদরের এই সন্তানদের কাছে কোনো ভুলভাল যাতে না ভিড়ে সেইদিকেও খেয়াল আছে তার।

দুই ছেলে আব্রাম আর আরিয়ানের মধ্যে একটি মাত্র মেয়ে সুহানা। একমাত্র মেয়ে শাহরুখের কাছে স্বর্গসম। তাকে আগলে রাখেন। রাজকুমারী বলেও ডাকেন। আর এই মেয়েকে যে ছেলে চুমু দিতে চাইবে তার ঠোঁট টেনে ছিঁড়ে দিতে হাত কাঁপবে না বাবা শাহরুখের। এমন বিধ্বংসী উচ্চারণই করলেন শাহরুখ। 

কফি উইথ করনে এসে নিজের মেয়ে সম্পর্কে এভাবেই ভালোবাসার কথা তুলে ধরেন বলিউদ বাদশা। তবে মেয়ে অভিনয়ে আসছে কিনা, সে বিষয়ে বিন্দুমাত্র মুখ খোলেননি। প্রতিবারের মতোই এবারও তার কাছে মেয়ের বলিউড যাত্রা নিয়ে প্রশ্ন করা হলে তিনি পড়াশোনার কথা বলে এড়িয়ে যান! তবে মেয়ের প্রতি ভালোবাসা দেখিয়ে যে হুমকি শাহরুখ দিয়েছেন, এতে নিশ্চয় মেয়ে সুহানা খানের সম্ভাব্য প্রেমিকেরা নিজের ঠোঁটের কথা একবার ভেবে দেখবেন!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!