• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আ.লীগ নেত্রীর ছেলেদের হাতে ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত!


বরিশাল ব্যুরো জানুয়ারি ১৫, ২০১৮, ০৭:৪১ পিএম
আ.লীগ নেত্রীর ছেলেদের হাতে ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত!

আওয়ামী লীগ নেত্রীর ছেলেদের হামলায় ক্ষতিগ্রস্থ গাড়ি

বরিশাল: বরিশাল জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগ নেত্রী পিয়ারা ফারুক বক্তিয়ারের দুই ছেলের বিরুদ্ধে সাবেক যুবলীগ নেতা ও স্থানীয় ইউপি চেয়ারম্যানকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এসময় ওই চেয়ারম্যানের প্রাইভেটকার ভাঙচুর করে তারা।

সোমবার (১৫ জানুয়ারি) এ ঘটনা ঘটে। পরে ওই দুই হামলাকারী মিঠু বক্তিয়ার ও রিন্টু বক্তিয়ারকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউপি চেয়ারম্যান ও আগৈলঝাড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আমিনুল আসলাম বাবুল ভাট্টি ঢাকা থেকে প্রাইভেটকারে বাড়ি ফেরার পথে সোমবার (১৫ জানুয়ারি) ভোরে পয়সা-বাগধা সড়ক অতিক্রম করছিলেন। এসময় বরিশাল জেলা পরিষদ সংরক্ষিত সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারা বেগম বক্তিয়ারের স্বামী ফারুক বক্তিয়ার মোটরসাইকেলে তার নিজ বাড়ির রাস্তা থেকে পাকা সড়কে উঠছিলেন।

ঘন কুয়াশার কারণে দেখতে না পেয়ে চেয়ারম্যানকে বহনকারী প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-ক ১১-৪০৬২) সঙ্গে ধাক্কা লেগে মাটিতে পড়ে যান মোরসাইকেল আরোহী ফারুক বক্তিয়ার। এসময় চেয়ারম্যান বাবুল গাড়ি থেকে নেমে দ্রুত ফারুক বক্তিয়ারকে টেনে তোলেন।

এ ঘটনায় ফারুক বক্তিয়ারের ছেলে মিঠু বক্তিয়ার ও রিন্টু বক্তিয়ার ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যান বাবুল ভাট্টির উপর হামলা চালিয়ে লাঞ্ছিত করেন এবং চেয়ারম্যানের প্রাইভেটকার ভাঙচুর করে। এ ঘটনায় চেয়ারম্যান বাবুল ভাট্টি ও ফারুক বক্তিয়ারকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে এসআই শাহনুর রহমান পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে ভাঙা গাড়ি উদ্ধার করে। পরে হামলাকারী মিঠু ও তার ভাই রিন্টু বক্তিয়ারকে আটক করেন। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!