• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘আল্লাহ অখুশি হন এমন কাজ করব না’


নারায়ণগঞ্জ প্রতিনিধি মার্চ ২৩, ২০১৮, ০৯:৫১ পিএম
‘আল্লাহ অখুশি হন এমন কাজ করব না’

ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আমি হারাম খাই না, আর কাউকে হারাম খাইতেও দিমু না। আল্লাহ অখুশি হন এমন কাজ আমি করব না।

শুক্রবার (২৩ মার্চ) বিকেলে জেলার সিদ্ধিরগঞ্জের লিংক রোডস্থ মিতালী মার্কেট ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কমিটির দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, দীর্ঘদিন ধরে এই মার্কেট নিয়ে সমস্যা চলছে। অনেক মানুষ এই মার্কেটে দোকান পাওয়ার জন্য টাকা লগ্নি করেও এখানো দোকান বুঝে পাননি। আবার অনেকে কোনো টাকা না দিয়েও দোকান নিয়ে বসে আছেন।

তিনি বলেন, প্রত্যেক ব্যবসায়ীর প্রাপ্য তাকে বুঝিয়ে দিতে হবে। কারও আমানত যেন খেয়ানত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

শামীম ওসমান আরো বলেন, আমি এমপি হয়েছি, মানুষের সেবা করতে, কারও মাথায় কাঁঠাল রেখে ভেঙে খেতে চাই না।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত কমিটির সভাপতি আলহাজ ইয়াছিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) আব্দুস সাত্তার টিটু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন আহমেদ চৌধুরী ও মহানগর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নাসিম মাহমুদ তপন প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!