• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আড়াল ভাঙছেন কোয়েনা


বিনোদন ডেস্ক মে ২৫, ২০১৬, ০৪:২৩ পিএম
আড়াল ভাঙছেন কোয়েনা

বলিউডে আবেদনময়ী উপস্থাপনার মধ্য দিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন কোয়েনা মিত্র। শুধুমাত্র ছবিতেই নয়, একাধিক আইটেম গানে ব্যাপক খোলামেলা হয়ে পারফর্ম করে নিজেকে আইটেম কন্যা হিসেবেও শীর্ষে নিয়ে গিয়েছিলেন তিনি। এর বাইরে তিনি যে ছবিগুলোতেই কাজ করেছেন তাতে তার অভিনয়-পারফরম্যান্স প্রশংসিত হয়েছে।

তবে গত কয়েক বছর ধরেই বলিউডে নেই কোয়েনা। একদমই যেন হাওয়া হয়ে গিয়েছিলেন এ বলিউড সেক্সসিম্বল কন্যা। এ সময়টায় দেশের বাইরেই বেশি থেকেছেন তিনি। পাশাপাশি ব্যবসায় মনোযোগী হয়েছেন। মাঝে মধ্যে স্টেজ শোও করেছেন। তবে এবার দীর্ঘ সময় পর আড়াল ভাঙছেন কোয়েনা। নতুন একটি বলিউড ছবিতে অভিনয় শুরু করেছেন তিনি। এরই মধ্যে এর শুটিংয়েও অংশ নিচ্ছেন। ছবিটি পরিচালনা করছেন প্রভুদেবা। এ ছবিতে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কোয়েনাকে। পাশাপাশি একটি আইটেম গানেও পারফর্ম করবেন খোলামেলারূপে। মূলত পরিচালকের অনুরোধেই এ ছবিটি করছেন কোয়েনা।

ছবিটিতে অভিনয় করা প্রসঙ্গে তিনি বলেন, অনেক সময় পর ছবির কাজে ক্যামেরার সামনে দাঁড়ালাম। খুবই ভালো লাগছে। এতদিন অনেক মিস করেছি বলিউড। তবে এবার আবারও কাজ শুরু করলাম। সত্যি বলতে প্রভুদেবার কারণেই আমার এ ফেরা। কারণ, ছবিটির গল্প ও আমার চরিত্রটি অসাধারণ মনে হয়েছে। আশা করছি এ ছবির মাধ্যমে ভিন্নধর্মী কিছু দর্শকদের উপহার দিতে পারবো।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!