• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ইতালি-সুইজারল্যান্ড ঘুরে ‘রংবাজ’ এখন কলকাতায়!


বিনোদন প্রতিবেদক জুন ১৬, ২০১৭, ০৬:৪৯ পিএম
ইতালি-সুইজারল্যান্ড ঘুরে ‘রংবাজ’ এখন কলকাতায়!

ঢাকা: আলোচিত ছবি ‘রংবাজ’-এর গানের শ্যুটিং নিয়েই গেল ৭ জুন ইতালির উদ্দেশ্যে রওনা করেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। সেখানে চারটি গানের দৃশ্য ধারণের জন্যই মান্নান গাজীপুরীর নেতৃত্বে গিয়েছিলেন পুরো রংবাজ টিম। আর এবার শোনা যাচ্ছে, ইতালি-সুইজারল্যান্ড ঘুরে শাকিব খান এখন আছেন কলকাতায়!

আর বড়জোর দিন দশেক সময় আছে ঈদ আসতে, অথচ চলছে ‘রংবাজ’-এর গানের শ্যুটিং! আর ছবির গানের শ্যুটিংয়ের জন্যই সম্প্রতি ইতালি ও সুইজারল্যান্ডের সুন্দর সুন্দর লোকেশনে দৃশ্য ধারণ সম্পন্ন করেছেন শাকিব খান ও শবনম বুবলি। আর এখন শোনা যাচ্ছে, তারা আছেন কলকাতায়! সেখানেও গানের বাকি শ্যুটিং করছেন।

ইতালির লোকেশনে শাকিব খান ও বুবলিকে দেখা না গেলেও সুইজারল্যান্ডের শীতল পাহাড়ের কয়েকটি গানের শ্যুটিংয়ের স্থিরচিত্র সোশাল সাইটে রীতিমত ভাইরাল হয়েছে। কারণ, তাদের পেছনে যে বরফের মনোরম দৃশ্য দেখা গেছে, তা বেশীরভাগ সময় বলিউডের সিনেমার গানে দেখা মেলে। শুধু তাই না, সম্প্রতি বুবলি ও শাকিব খানও তাদের ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেছেন। 

‘রংবাজ’ ছবিটি শুরু করেছিলেন তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি। মাঝপথে এই নির্মাতাকে পরিবর্তন করে দায়িত্ব দেয়া হয় আব্দুল মান্নান গাজীপুরিকে। ছবিটি আসছে ঈদে মুক্তির লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন শাকিব-বুবলি! অন্যদিকে ছবিটি ঈদে মুক্তি দিতে এরইমধ্যে ডাবিং শেষ হয়েছে, এবং এডিটিং চলছে বলেও জানিয়েছিলেন নির্মাতা। 

অন্যদিকে শাকিব খান অভিনীত ঈদের অন্যতম আকর্ষণ ‘নবাব’ নিয়ে তৈরি হয়েছে কিঞ্চিৎ ঝামেলা। কারণ যৌথ প্রযোজনার ছবির বিরুদ্ধে মাঠে নেমেছে চলচ্চিত্র ঐক্যেজোট নামের একটি সংগঠন। তাদের দাবী, যৌথপ্রযোজনার যে চলচ্চিত্রগুলো নীতিমালা ঠিকঠাক না মেনে ছবি করেছে, তাদের ছবি যেনো এই দেশে মুক্তি না দেয়া হয়। আর এরই প্রেক্ষিতে সেন্সর বোর্ড আটকে দিয়েছে যৌথপ্রযোজনার ছবি ‘বস ২’। আর তাতেই কিছুটা শঙ্কায় আছেন শাকিব খান, কারণ আসছে ঈদে তার অভিনীত সবচেয়ে আলোচিত ছবি ‘নবাব’। তবে তিনি আশাবাদী, যে কারণে ‘বস ২’ নিয়ে জটিলতা তৈরি হয়েছে, সে সমস্যাগুলো ‘নবাব’-এ নেই। 

সোনালীনিউজ/ঢাকা/

Wordbridge School
Link copied!