• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এক পূর্ণিমার মাঝেই দেশের চার নায়িকা!(দেখুন)


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২৯, ২০১৭, ০৪:৪৭ পিএম
এক পূর্ণিমার মাঝেই দেশের চার নায়িকা!(দেখুন)

ঢাকা: দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। বেশ কিছুদিন ধরে সিনেমায় তাকে দেখা না গেলেও ছোট পর্দায় প্রায়শই দেখা মেলে তার। বিশেষ করে বিশেষ দিনের টেলিছবিতে তাকে দেখা যায়। স্বামী সংসার নিয়ে ব্যস্ত এই তারকা অভিনেত্রীকে এবার দেখা গেলো একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে। শুধু তাই না, দেখা গেলো একেবারে ব্যতিক্রমধর্মী একটি টিভি বুলেটিন পড়া সংবাদ পাঠিকারূপে।

যেখানে তার পারফর্ম মন কেড়েছে সবার। তবে সবচেয়ে আকর্ষণীয় হলো, কয়েক মিনিটের বিশেষ সংবাদ বুলেটিনে তিনি চার রকম করে সংবাদ পড়েছেন। আর প্রত্যেক বারই বাংলা সিনেমার বিভিন্ন সময়ের তুমুল জনপ্রিয় চার নায়িকার ঢঙে! জানেন, কাদের মতো করে সংবাদ পাঠ করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা?

বলছি, সম্প্রতি হয়ে গেলো গেল বছরের ছোট পর্দা ও বড় পর্দায় নির্মিত নাটক ও সিনেমা নিয়ে দেশের সবচেয়ে দাপুটে ‘মেরিল-প্রথম আলো পুরস্কার’-এর আয়োজনটি। যা ২৮ এপ্রিল শুক্রবারে সম্প্রচার হয় মাছরাঙা টেলিভিশনে। এবারে এ অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। তাদের দুজনের অনবদ্ধ উপস্থাপনা বেশ উপভোগ করেছে সকলে। কিন্তু বেশি প্রশংসিত হয়েছে পূর্ণিমার একটি বিশেষ পারফর্মেন্স। 

একটি বিশেষ সংবাদ বুলেটিনে পারফর্ম করেন পূর্ণিমা। যেখানে তাকে চার রূপে দেখা যায়। দেশের এক সময়েরর তুমুল জনপ্রিয় অভিনেত্রী ববিতা, শাবানা, মৌসুমী ও শাবনূরের ঢঙে দেখা মেলে তার। তার প্রত্যেককে সংবাদ পাঠের সময় হুবুহু নকল করলেন পূর্ণিমা!  যা দেখে অনেকেই পূর্ণিমাকে বাহবা দিচ্ছেন!

দেখে নিন চার নায়িকার রূপে পূর্ণিমার বিশেষ পারফর্মটি:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!