• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এবার মারাঠি গানে কণ্ঠ দিলেন প্রিয়াংকা


বিনোদন ডেস্ক নভেম্বর ৭, ২০১৬, ১২:০০ পিএম
এবার মারাঠি গানে কণ্ঠ দিলেন প্রিয়াংকা

মারাঠি ছবি ‘ভেন্টিলেটর’ দিয়ে প্রযোজক হিসেবে অভিষেক হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। তবে নতুন খবর হলো, নিজের প্রযোজনার এই ছবিতে ‘বাবা’ শিরোনামের মারাঠি গানে কণ্ঠ দিয়েছেন পিসি। ববা গানটির কথা লিখেছেন মনোজ যাদবের এবং সুর করেছেন রোহান। 

গানটিতে বাবাকে কাছে পাওয়ার মেয়ের আন্তরিক ইচ্ছা ফুটে উঠেছে। ভক্তদের হূদয়ে রীতিমতো নাড়া দিয়ে গেছে পিসির এ গান। এমনকি যারা মারাঠি বোঝে না, তাদের চোখেও পানি চলে আসছে গানটির সুন্দর সুর ও প্রিয়াংকার কণ্ঠের আবেগ শুনে।  

উল্লেখ্য এর আগে ‘এক্সওটিক‘ ও ‘ইন মাই সিটি’ নামে দুটো ইংরেজি গান গাইলেও মারাঠি গান প্রিয়াংকার এই প্রথম। ‘বাবা’ গানটি যে তার কাছে বেশ গুরুত্বপূর্ণ, সেটা তার টুইট থেকেই বোঝা যায়, ‘বাবা আমার প্রথম মারাঠি গান। কোনো ভুলত্রুটি থাকলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন, এটা অনেক অবেগ দিয়ে তৈরি।’ তিনি নিজে মারাঠি বলেই কিনা জানি না, তবে পিসি তার প্রথম প্রযোজিত এ ছবির খুঁটিনাটি নিয়ে বেশ উত্সাহ দেখাচ্ছেন। কিছুদিন আগে তিনি টুইট করেন, ‘ভেন্টিলেটর আমার প্রথম মারাঠি উদ্যোগ, এটা এমন একটি সিনেমা— যেটা নিয়ে আমি সত্যিই গর্বিত। আর তোমরা কবে এ সিনেমাটি দেখবে, তার জন্য আমার তর সইছে না।’  

ভেন্টিলেটর সিনেমাটি এমন এক পরিবারকে নিয়ে তৈরি, যেখানে ছেলেকে তার বাবার লাইফ সাপোর্ট সরিয়ে নেয়ার মতো কঠিন সিদ্ধান্ত নিয়ে দোটানায় ভুগতে হয়। রাজেশ কাপুর পরিচালিত সিনেমাটি ৪ নভেম্বর মুক্তি পেয়েছে এবং এরই মধ্যে সমালোচক ও দর্শক উভয় মহলেই প্রশংসা কুড়িয়েছে। সূত্র : ইন্ডিয়া টুডে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!