• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এবার শাকিব-জয়া লড়াই করবেন অক্ষয়-হৃত্বিকের সঙ্গে


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৪, ২০১৬, ০১:১৮ পিএম
এবার শাকিব-জয়া লড়াই করবেন অক্ষয়-হৃত্বিকের সঙ্গে

শাকিব খান ও জয়া আহসান। দুজনই বাংলাদেশের চলচ্চিত্রের শীর্ষ তারকা। এবার এই দুই মুখকে পশ্চিমবঙ্গের দর্শকরা দেখতে পাবেন। টালিউডে গতকাল মুক্তি পেয়েছে তাদের দুটি ছবি। তবে এবার তাদের পাশাপাশি সঙ্গে যুক্ত হয়েছে অক্ষয়, হৃত্বিকের ছবিও। খোঁজ নিয়ে জানা গেছে, কলকাতায় বেশ ভালোই দাপট রয়েছে বাংলাদেশি তারকাদের দুই ছবি ‘শিকারি’ ও ‘ঈগলের চোখ’-এর। পশ্চিমবঙ্গে অক্ষয় কুমারের ‘রুস্তম’ ১৫০টি, হৃত্বিক রোশনের ‘মহেঞ্জোদারো’ ১৩০টি, শাকিব-শ্রাবন্তীর ‘শিকারি’ ১১৪টি এবং জয়া আহসানের ‘ঈগলের চোখ’ মোট ৫৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। 

আগামী ১৫ই আগস্ট ভারতের স্বাধীনতা দিবস। প্রতি বছরই এই দিনকে ঘিরে ভারতীয় দর্শকরা সিনেমা হলে ভিড় করে এবং নির্মাতারাও ছবি মুক্তি দেবার জন্য অপেক্ষা করেন। তাৎপর্যপূর্ণ এ দিনটিকে সামনে রেখে ভারতের পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘শিকারি’ ও ‘ঈগলের চোখ’। ছবি দুটিতে যথাক্রমে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শাকিব খান ও জয়া আহসান। শাকিব জানান, কলকাতায়ও আমার এত ভক্ত আছে বুঝিনি। সেখানের বেশকিছু টিভি অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। আমার বিশ্বাস, বাংলাদেশের মতো কলকাতার দর্শকরাও ‘শিকারি’ ছবিটি পছন্দ করবেন। আর পাশাপাশি জয়া আহসানের ‘ঈগলের চোখ’ ছবিটিও মুক্তি পেয়েছে কলকাতায়। 

এদিকে জয়া আহসান বাংলাদেশের পাশাপাশি নিজ অভিনয়গুণে ভারতেও বেশ সুনাম কুড়িয়েছেন। তার অভিনীত ‘ঈগলের চোখ’ ছবিটি এবার মুক্তি পেয়েছে কলকাতায়। ছবিটি পরিচালনা করেছেন অরিন্দম শীল। এই পরিচালকের ছবি ‘আবর্ত’ দিয়ে টালিউডে অভিষেক ঘটে জয়ার। এবারের ছবিটি শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ‘শবর’ সিরিজের ‘ঈগলের চোখ’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে। জয়াও ছবিটি নিয়ে বেশ আশাবাদী। শহরের সিনেপ্লেক্সের পাশাপাশি লোকাল হলগুলোতেও নিজেদের ছবির মাধ্যমে লড়াই করছেন অক্ষয়, হৃত্বিক, শাকিব খান ও জয়া। তবে কলকাতায় খবর নিয়ে জানা যায়, কলকাতার শহর ও গ্রাম এলাকাগুলোতে নতুন লুক নিয়ে শাকিব খান অনেকের মন জয় করেছেন। আর এর আগে জয়া আহসানের ছবিও দেখেছেন কলকাতার দর্শক। তাই অক্ষয় ও হৃত্বিকের পাশাপাশি শাকিব ও জয়া পিছিয়ে থাকবে না বলে দাবি করেছেন প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। 

‘শিকারি’ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান ও শ্রাবন্তী। ছবিটির পরিচালক জয়দীপ মুখার্জি ও বাংলাদেশের জাকির হোসেন সীমান্ত। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই
 

Wordbridge School
Link copied!