• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কবুতরকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক হত্যা


ময়মনসিংহ প্রতিনিধি নভেম্বর ২৮, ২০১৭, ০২:১৭ পিএম
কবুতরকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবক হত্যা

ময়মনসিংহ: জেলার নান্দাইল উপজেলার অরণ্যপাশা এলাকায় একটি কবুতরকে কেন্দ্র করে মামুন মিয়া (২৮) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে একই গ্রামের আরেক কিশোর। ঘাতক কিশোরের নাম রাসেল মিয়া (১৬)।

সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলার গাংগাইল ইউনিয়নের অরণ্যপাশা গ্রামে সোমবার দুপুরে একটি কবুতরকে কেন্দ্র করে আব্দুর রশিদের ছেলে মামুনের সঙ্গে একই গ্রামের সাইকুলের ছেলে রাসেলের কথা কাটাকাটি হয়। এই কথা কাটাকাটির এক পর্যায়ে রাসেলের হাতে থাকা ধারালো ছুরি দিয়ে মামুনের পেটে আঘাত করলে গুরুতর আহত হয় মামুন।

এ সময় মামুনের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে রাসেল পালিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় নান্দাইল উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

সেখানে মামুনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মামুনের মৃত্যু হয়েছে।

নান্দাইল থানা ওসি মো. ইউনুস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কবুতর নিয়ে এ হত্যার ঘটনাটা ঘটেছে। যুবকের মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে মামুনের ময়নাতদন্ত সম্পন্ন করা হবে। পরে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। আসামিকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে এ বিষয়ে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!