• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কলকাতায় শক্ত অবস্থান নিচ্ছেন শাকিব!


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২২, ২০১৭, ০৪:৫৯ পিএম
কলকাতায় শক্ত অবস্থান নিচ্ছেন শাকিব!

ঢাকা: যৌথ প্রযোজনার সিনেমা নিয়ে সব সময় বিরোধী অবস্থানে ছিলেন ঢাকাই সিনেমার সুপারস্টার অভিনেতা শাকিব খান। এমনকি যৌথ প্রযোজনার বিরুদ্ধে রাস্তায় নেমে আন্দোলন করতেও দেখা গেছে তাকে। কিন্তু নিজেই যখন যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করলেন, তখন বদলে গেল দৃশ্যপট!

গেল বছরে ‘শিকারি’র মধ্য দিয়ে যৌথ প্রযোজনার ছবিতে নাম লেখান ঢাকাই সিনেমার সুপারস্টার অভিনেতা শাকিব খান। এরপর এরপর সম্প্রতি শেষ করলেন ‘নবাব’ নামের আরেকটি সিনেমা। এবং কলকাতার ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর সঙ্গেও তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। আর এসব বিষয়েই দেশের ভেতরে সমালোচিত হচ্ছেন শাকিব খান। 

এমনকি সম্প্রতি শাকিবের বিরুদ্ধে ‘হার্টবিট প্রযোজনা সংস্থা’ প্রতারণারও অভিযোগ আনেন এই বলে যে, শাকিব টাকা নিয়েও তাদের সিনেমায় শ্যুটিংয়ের সময় না দিয়ে কলকাতার সিনেমায় সময় দিয়ে দিয়েছেন। শুধু তাই না, এমন প্রতারণার তার বিরুদ্ধে মামলা করারও হুমকি দেয়া হয়। 

তবে এসব বিষয় মাথায় নিচ্ছেন না দেশ সেরা তারকা অভিনেতা। শাকিব মনে করছেন, যৌথ প্রযোজনার সিনেমায় একের পর এক অভিনয় করছেন বলেই তার পেছনে শত্রু লেগে গেছে। কলকাতার সিনেমায় তার যাত্রাকে ইতিবাচকভাবে দেখার ইঙ্গিত দিয়ে বলেন, যেখানে সবাই ভয় পেতো কলকাতার নায়করা আমাদের দেশ দখল করবেন, সেখানে আমি তাদের দেশে শক্ত অবস্থান নিচ্ছি। এ বিষয়গুলো কিছু লোকের পছন্দ হচ্ছে না।  

কলকাতার সিনেমায় কাজ করার বিষয়টিকে দেশের প্রতিনিধিত্ব হিসেবে দেখছেন তিনি। এ সম্পর্কে শাকিব খান সম্প্রতি গণমাধ্যমে বলেন, আমি বাংলাদেশের পর এখন কলকাতায় নিজের অবস্থান শক্ত করে নিয়েছি। সেখানে কাজ করে টাকা তো দেশে নিয়ে আসছি। দেশের প্রতিনিধিত্ব করছি। 

কলকাতার ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর সঙ্গে তিনটি ছবিতে সম্প্রতি হয়েছেন শাকিব খান। এরমধ্যে রোজার ঈদের জন্য একটি সিনেমায় অংশ নিচ্ছেন তিনি। যে ছবিটির শ্যুটিং আসছে মার্চে শুরু করতে যাচ্ছেন এ নায়ক। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার দুই জনপ্রিয় অভিনেত্রী। এরমধ্যে সায়ন্তিকা ঠিক হলেও অপর একজন নায়িকার নাম ঘোষণা হয়নি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!