• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কাইলির উত্তপ্ত ফটোশুট, দেখলে ভড়কে যাবেন (ছবি)


বিনোদন ডেস্ক জুলাই ১৯, ২০১৮, ০৪:০৩ পিএম
কাইলির উত্তপ্ত ফটোশুট, দেখলে ভড়কে যাবেন (ছবি)

কাইলি ও ট্রাভিস জুটির একটি অন্তরঙ্গ ছবি

ঢাকা: ফের ইন্টারনেটে ঝড় তুলেছেন জনপ্রিয় মার্কিন রিয়ালিটি তারকা কাইলি জেনার। মার্কিন সংগীতশিল্পী ট্রাভিস স্কটের সঙ্গে প্রেম চলছে ২০ বছর বয়সী এ জনপ্রিয় তারকার।  কাইলি ও ট্রাভিসে প্রেমের কথা হয়তো অনেকেরই জানা।

তবে সম্প্রতি এ তারকা জুটি প্রথমবারের মতো একটি সাময়িকীর ফটোশুটে অংশ নিয়েছেন। প্রেমিক জুটির উষ্ণ আর অন্তরঙ্গ সেই ফটোশুট নিয়ে নেটদুনিয়ায় তোলপাড় চলছে। কিছুদিন আগে কাইলি ও ট্রাভিস যুগল আন্তর্জাতিক মার্কিন সাময়িকী ‘জিকিউ’-এর একটি ফটোশুটে অংশ নেন। এটি ছিল তাদের প্রথম যুগলবন্দী ফটোশুট।       

কাইলি ও ট্রাভিস জুটির একটি অন্তরঙ্গ ছবি

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানানো হয়, কিছুদিন আগে কাইলি ও ট্রাভিস যুগল আন্তর্জাতিক মার্কিন সাময়িকী ‘জিকিউ’-এর একটি ফটোশুটে অংশ নেন। এটি ছিল তাদের প্রথম যুগলবন্দী ফটোশুট। ইতোমধ্যে তাদের এ আবেদনময় ফটোশুটের ছবিগুলো প্রশংসা কুড়িয়েছে ভক্তদের।

সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে অনেকেই তাদের এ অন্তরঙ্গ ভঙ্গির ছবিগুলো লাইক ও শেয়ার করছেন। কয়েকটি ছবি কাইলিও তার ইনস্টাগ্রামে পোস্ট করেন, যা দেখে অনেকেই এ তারকাকে ‘লাস্যময়ী’ বলেও মন্তব্য করেছেন।

ওই সাময়িকীর কভার ফটোতে দেখা যায়, সংগীত তারকা ট্রাভিস একটি স্ট্রাইপের স্যুটের সঙ্গে পরেছেন সাদা শার্ট। প্রেমিকের কালো স্যুটের সঙ্গে মিল রেখে কাইলি পরেন কালো সুইমিং স্যুট।

ভক্তদের প্রশংসা বাক্যে ভাসা যুগলবন্দী হওয়া বাকি ছবিগুলোতে দেখা যায়, সংগীত তারকা ট্রাভিসের স্ট্রাইপ স্যুটের সঙ্গে পরা সাদা শার্টের সঙ্গে মিল রেখে প্রেমিকা কাইলি পরেন পরিপূর্ণ সাদা পোশাক। এ ছাড়া আরও বেশ কয়েকটি সাদা-কালো পোশাক পরে কাইলি ও ট্রাভিস জুটি নানা ভঙ্গিতে ছবি তুলেন।

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে প্রেমিকে জুটি কাইলি ও ট্রাভিসের ঘর আলো করে একটি মেয়ে শিশুর জন্ম হয়। তাদের ৫ মাস বয়সী মেয়েটির নাম রাখা হয় স্টর্মি।

কাইলি ও ট্রাভিস জুটির একটি অন্তরঙ্গ ছবি

চলতি বছর অর্থনীতি বিষয়ক মার্কিন সাময়িকী ফোর্বসের এক প্রতিবেদনে যুক্তরাষ্ট্রের আত্মনির্ভরশীল ধনী নারীদের একটি তালিকা প্রকাশ করা হয়। সেই তালিকায় কাইলির নাম চলে আসে ২৭ নম্বরে। এই তালিকায় অন্যদের চেয়ে বয়সে সবার চেয়ে ছোট কাইলি। ২০ বছর বয়সী কাইলির সঙ্গে তুলনা করলে দেখা যায়, ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ ২৩ বছর বয়সে এক বিলিয়ন মার্কিন ডলারের মালিক হয়েছিলেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!