• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কুমিল্লা সিটি নির্বাচন : নগরীতে বিজিবি মোতায়েন


কুমিল্লা প্রতিনিধি মার্চ ২৮, ২০১৭, ১২:৩১ পিএম
কুমিল্লা সিটি নির্বাচন : নগরীতে বিজিবি মোতায়েন

কুমিল্লা : কুমিল্লা সিটি নির্বাচনকে সামনে রেখে সোমবার রাত ১২টার আগেই বহিরাগতদের কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকা ছেড়ে যাবার নির্দেশ দিয়ে পরিপত্র জারি করেন নির্বাচন কমিশন।

পরিপত্রের নির্দেশ অনুযায়ী গতকাল সোমবার রাতেই কুমিল্লা নগরী ছেড়ে গেছেন বড় দুই দলের কেন্দ্রীর নেতারা। সোমবার রাত সাড়ে ১১টায় কুমিল্লা ক্লাব থেকে বিদায় নেন কুসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর প্রধান নির্বাচনী সমন্বয়ক কাজী জাফর উল্লাহ। একই সময় ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মুর্শেদ কামালসহ অন্যান্য কেন্দ্রিয় নেতারাও কুমিল্লা ছেড়ে চলে যান।

এদিকে প্রথমবারের মতো কেন্দ্রী নেতাদের ছাড়া একাই গণসংযোগ করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা। তিনি মঙ্গলবার (২৮ মার্চ) সকালে নগরীর বাখরাবাদ এলাকায় গণসংযোগ করেন।

অন্যদিকে বিএনপি প্রার্থী মনিরুল হক সাক্কু মঙ্গলবার দুপুর পর্যন্ত কোন গণসংযোগে বের হননি।

কুসিক নির্বাচন সুষ্ঠু করতে কুমিল্লা নগরীর ২৭টি ওয়ার্ডে ২৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে বিজিবি সদস্যরা বিভিন্ন ওয়ার্ড এলাকায় টহল দিচ্ছেন।

সেই সঙ্গে ২৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত মোতায়েন থাকবেন ৩৩৮ জন র‌্যাব সদস্য। কুমিল্লা সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ মার্চ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!