• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কুমিল্লার ময়নামতিতে শাহ্‌জালাল ব্যাংকের ১১১তম শাখার উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৭, ২০১৭, ০৬:১৯ পিএম
কুমিল্লার ময়নামতিতে শাহ্‌জালাল ব্যাংকের ১১১তম শাখার উদ্বোধন

কুমিল্লা : জেলার ময়নামতিতে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১১১তম শাখা হিসেবে ময়নামতি শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। রোববার (১৭ ডিসেম্বর) শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক এবং স্পন্সর শেয়ার হোল্ডার আলহাজ মহিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহজাহান সিরাজ, এফবিসিসিআই-এর পরিচালক মিসেস হেলেনা জাহাঙ্গীর, ব্যাংকের বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড মার্কেটিং বিভাগের প্রধান মোহাম্মদ আশফাকুল হক, জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা, ব্যাংকের ময়নামতি শাখার ব্যবস্থাপক মাহবুবুর রহমানসহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ মহিউদ্দিন আহমেদ বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহ্‌জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সার্ভিস প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। কুমিল্লা জেলার ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। ময়নামতি অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্‌জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে সেই সঙ্গে অত্র এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে ব্যাংক উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম শহীদুল ইসলাম ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্পসমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্‌জালাল ইসলামী ব্যাংক জনগণের দোরগোঁড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কোরআন খতম, দরুদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!