• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘ক্যাপ্টেন খান’ এবার শাকিব-বুবলীর ঝলক


বাবুল হৃদয় আগস্ট ১৪, ২০১৮, ১১:৪৯ এএম
‘ক্যাপ্টেন খান’ এবার শাকিব-বুবলীর ঝলক

‘ক্যাপ্টেন খান’ পোস্টার

ঢাকা: ‘ক্যাপ্টেন খান’ সিনেমার এবার প্রকাশ হল সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলীর নতুন ঝলক। গতকাল প্রকাশ হয়েছে এ সিনেমার ফার্স্ট লুক। শাকিব খানের নিজস্ব ফেসবুকে পোস্টার টি প্রকাশ করেছে। এতে নতুন লুকে দেখা গেছে শীর্ষ নায়ক শাকিবকে।

হলুদ শার্ট, চোখে সানগ্লাস, গলায় মাফলার, পরনে কালো হাফপেন্ট ও পায়ে কালো বুট একেবারে অন্যরকম শাকিব। নতুন লুকের চমক ইতোমধ্যে দেখেছেন প্রায় ষাট হাজার লোক। এরই ধারা আজ প্রকাশ হল শাকিব-বুবলীর নতুন ঝলক। সেখানে ম্যাচিং ড্রেস ও সানগ্লাসে দেখা গেছে শাকিব খান ও বুবলীকে। এই পোস্টারের জন্য এই জুটির ভক্তরা প্রশংসায় ফেটে পড়েছেন। পোস্টার দেখেছে একজন লিখেছেন Awesome Look Shakib khan & Bubly।

এদিকে সেন্সর বোর্ডে ১২ আগষ্ট জমা হয়েছে শাকিব খান ও শবনম বুবলী অভিনীত চলচ্চিত্র ‘ক্যাপ্টেন খান’। সিনেমাটি প্রযোজনা করেছে শান্ত এন্টারপ্রাইজ। 

এর আগে গতকালই ব্যাংককে শেষ হয়েছে ‘ক্যাপ্টেন খান’ ছবির গানের শুটিং। কলকাতায় শেষ হয়েছে ছবির সম্পাদনা। এ বিষয়ে কথা হয় ছবির প্রযোজক শান্ত খানের সঙ্গে। তিনি বলেন, ‘আমরা ছবিতে যা প্রয়োজন, তাই দিয়েছি। এই ছবিটি দেখে দর্শক পছন্দ করবেন। আমি এই প্রজন্মের ছেলে। সব দেশের ছবিই আমার দেখা হয়। 

আমার কাছে মনে হয়েছে, এই ছবিটি দিয়ে আমরা দেশের বাইরেও ভালো সাড়া পাব। যেহেতু আমাদের একজন শাকিব খান আছে, তাই আমরা এখন চিন্তা করতে পারি বিশ্ববাজারের জন্য চলচ্চিত্র নির্মাণ করতে।’  ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!