• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘খালেদা জিয়াকে গুম-খুনের তালিকা দিতে হবে’


কুষ্টিয়া প্রতিনিধি  অক্টোবর ৭, ২০১৬, ০৫:৫৭ পিএম
‘খালেদা জিয়াকে গুম-খুনের তালিকা দিতে হবে’

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আগামী ৭২ ঘণ্টার মধ্যে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে সরকারের কাছে গুম-খুনের তালিকা দিতে হবে। তা না হলে জাতির কাছে তাকে মাফ চাইতে হবে।শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ক্ষেমিরদিয়াড় এলাকায় নতুন রাস্তা উদ্বোধনের আগে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার প্রতি সরকার প্রতিহিংসা করছে এ কথা ঠিক নয়। এতিমের টাকা চুরি করলে, মানুষ পোড়ালে, জঙ্গি হামলা করলে মামলা হয় এটা তার বোঝা উচিত। উনি যদি না বুঝে থাকেন, সেটা তার ভুল। আর ভুলের মাশুল তাকে দিতেই হবে।'

হাসানুল হক ইনু বলেন, ’৭১-এর যুদ্ধাপরাধী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিরা ভেবেছিল তারা পার পেয়ে যাবেন। কিন্ত তারা পার পায়নি। খালেদা জিয়াও পার পাবেন না। তিনি বাংলাদেশের জমিদার নন।

অনুষ্ঠানের অন্যদের মধ্যে আর উপস্থিত ছিলেন, কুষ্টিয়ার জেলা প্রশাসক (ডিসি) মো. জহির রায়হান, পুলিশ সুপার (এসপি) প্রলয় চিসিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শান্তি মনি চাকমা, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন ও এলজিইডির নির্বাহী প্রকৌশলী সোহরাব আলী প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!