• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

খালেদার মুক্তির দাবিতে মুন্সীগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ


মুন্সীগঞ্জ প্রতিনিধি জুলাই ২২, ২০১৮, ০৩:২২ পিএম
খালেদার মুক্তির দাবিতে মুন্সীগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

মুন্সীগঞ্জ : বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সাজানো মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মুন্সীগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে মুন্সীগঞ্জ শহরস্থ জেলা বিএনপির কার্যালয়ের নিচে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে অনান্য সংগঠনের নেতা-কর্মীদের অংশগ্রহণে এই কর্মসূচি পালন করে। সমাবেশে বক্তারা অতি দ্রুত বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা রিরুদ্ধে সাজানো মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি করেন।

মুন্সীগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ মো. মহিউদ্দিন আহম্মেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিক্ষোভ সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আওলাদ হোসেন উজ্জলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোহন মিয়াজী, জেলা বিএনপির সহ-সভাপতি আতোয়ার হোসেন বাবুল, জেলা যুবদলের সহ-সভাপতি মাসুদ রানা, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ন আহম্মেদ, শহর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ঢালী মিলন, যুবদল নেতা নিজাম উদ্দিনসহ বিভিন্ন উপজেলার বিএনপি ও অনান্য অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!