• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

খাস কামরায় ব্যবসায়ীকে জুতা দিয়ে পেটালেন ম্যাজিস্ট্রেট


মেহেরপুর প্রতিনিধি আগস্ট ২৩, ২০১৭, ০৩:৪২ পিএম
খাস কামরায় ব্যবসায়ীকে জুতা দিয়ে পেটালেন ম্যাজিস্ট্রেট

ঢাকা: মেহেরপুর বড় বাজারের টুটুল ফুল সেন্টারের মালিক টুটুল হোসেনকে (২৩) খাস কামরায় জুতা দিয়ে পিটিয়েছেন বলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ছানাউল্ল্যাহর বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বিচার দাবি করে বুধবার (২৩ আগস্ট) সকালে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মেহেরপুর যৌথ ব্যবসায়ী সমিতি।

আহত টুটুল হোসেন বলেন, মঙ্গলবার দুপুরে জেলা জজ আদালতের এক দপ্তরি শহরের বড়বাজার এলাকার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে অবস্থিত আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে একটি বিবাহ বার্ষিকীর কার্ড লিখে দিতে বলেন। হাতে বেশ কিছু কাজ থাকায় দুই ঘণ্টা দেরি হবার কথা বলি। এসময় ওই দপ্তরি বাপ আসলে ঠিক কাজ হবে বলে সেখান থেকে চলে যান। ১ ঘণ্টা পর পুলিশের একটি দল টুটুলকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে তুলে নিয়ে যান।

কান্না জড়িতকন্ঠে তিনি আরও বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ছানাউল্ল্যাহ এসময় তাকে খাস কামরায় নিয়ে পুলিশের রুল ও নিজের পায়ের জুতা দিয়ে মেরে তাকে জখম করে। পরে তাকে উদ্ধার করে জেনালের হাসপাতালের পুরুষ ওয়ার্ডের ৩ নম্বর কেবিনে ভর্তি করা হয়। আহত টুটুল হোসেন শহরের কোর্ট পাড়ার জালাল উদ্দিনের ছেলে।

এ ঘটনার পর মুখ্য বিচারিক হাকিম (চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট) বরাবর একটি অভিযোগ করেছেন টুটুলের মামা রাশেদুল ইসলাম। তার অনুলিপি প্রধান বিচারপতি, জেলা প্রশাসক, পুলিশ সুপার ও মেহেরপুর প্রেসক্লাবে পাঠিয়েছেন তিনি।

এদিকে ব্যবসায়ীকে নির্যাতনে প্রতিবাদে এবং ম্যাজিস্ট্রেটের প্রত্যাহারসহ বিচারের দাবিতে বুধবার সকালে মেহেরপুর প্রেসক্লাব প্রাঙ্গনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন ব্যবসায়ীরা। এসময় তারা সকাল ১০ টা থেকে ১১টা পর্যন্ত শহরের সকল দোকান পাঠ বন্ধ রাখেন।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!