• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

খুন হয়েছেন ওম পুরি, নাকি দুর্ঘটনা?


বিনোদন ডেস্ক জানুয়ারি ১১, ২০১৭, ০২:৩০ পিএম
খুন হয়েছেন ওম পুরি, নাকি দুর্ঘটনা?

ঢাকা: ৬ জানুয়ারি শনিবার প্রয়াত হলেন বলিউডের প্রভাবশালী অভিনেতা ওম পুরি। মৃত্যুর সপ্তাহ প্রায় গড়াতে চললো, অথচ তার মৃত্যু নিয়ে জল ঘোলাই হচ্ছে। কারণ, পোস্ট মর্টেমে মিলেছে বেশকিছু সন্দেহজনক বিষয়। আর তাতে মৃদস্বরে প্রশ্ন উঠছে, মদ্যপ অবস্থায় দুর্ঘটনায় মারা গেলেন ওম পুরি, নাকি সুপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে তাকে!

৬ জানুয়ারি তার মৃত্যুর পর সংবাদ মাধ্যম হার্ট অ্যাটাকে তার মৃত্যুর কথা জানায়। সেটাই ছিল মূলত বিশ্বাসযোগ্য। কিন্তু পোস্ট মর্টেম করতে নিলেই সন্দেহ দানা বাধে পুলিশের। কারণ, পোস্ট মর্টেমে ওম পুরির মাথায় আঘাতের চিহ্ণ পাওয়া গেছে। আর এরপরই তৃৎপর হয় পুলিশ। জিজ্ঞাসা করা হয় বাড়ির কাজের লোকদের। আর তাদের কথাও সন্দেহ ঘনিভূত হয়।

কারণ, ওম পুরির মৃত্যুর পর প্রতিবেশী ও বাড়ির কাজের লোকের বয়ান একদমই মিলছে না। প্রতিবেশীরা জানাচ্ছেন, ওম পুরির মৃত্যু হয়েছে রান্নাঘরে। আর বাড়ির কাজের লোকেরা বলছেন, ওম পুরির মৃত্যু হয়েছে শোবার ঘরে। আর এসব কথার জেরফেরে মহা জটিলতায় মুম্বাই পুলিশ। 

তাছাড়া পরিবার থেকেও ওম পুরির মৃত্যুর বিষয়টিকে দুর্ঘটনা বলে জানানো হয়েছে। এখনও তদন্ত করার তাগিদ দেননি কেউ। যদিও এরমধ্যে ওম পুরির মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। শুধু তাই না, বাড়ির কাজের লোক ছাড়াও ওম পুরির বন্ধু প্রযোজক খালিদ কিদওয়াইকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। 

ওম পুরির এই বন্ধুই জানিয়েছিলেন যে, সন্ধেবেলা ওম পুরি অ্যালকোহল খেয়ে ছেলে ঈশানের সঙ্গে দেখা করতে যান। কিন্তু দেখা না হওয়ায় খুব ইমোশনাল ছিলেন ওম। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!