• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গরু চোর সন্দেহে ৪ জনকে পিটিয়ে হত্যা


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ১০, ২০১৭, ০৯:৩৯ এএম
গরু চোর সন্দেহে ৪ জনকে পিটিয়ে হত্যা

নোয়াখালী: জেলার সুবর্ণচর উপজেলায় গরু চোর সন্দেহে চার ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) ভোরে উপজেলার চরজুবলি ইউনিয়নের উত্তর কচ্চপিয়া গ্রামের নোয়ালিয়া বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, সম্প্রতি এলাকায় গরু চুরির ঘটনা বেড়ে যাওয়ায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে এ ঘটনা ঘটিয়েছে। নিহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি বলেও তিনি জানান।

ওসি জানান, গত তিন মাসে এসব এলাকায় তিন থেকে চারশ গরু চুরি হয়। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে গরু চুরির উৎপাত বেড়ে যায়। শেষ রাতের দিকে একটি পিকআপ কচ্চপিয়া গ্রামের ভেতর ঢোকে। সেখানকার পাহারাদাররা গ্রামের লোকজনকে সেটি জানিয়ে দেন। একপর্যায়ে ব্যারিকেড দিয়ে আটকে দেয়া হয়। তখন পিকআপে থাকা লোকজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের গণপিটুনি দেয়া হয়। এতে চারজন ঘটনাস্থলেই নিহত হন। কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হন।

আগের গরু চুরির ঘটনায় এলাকাবাসী ক্ষুব্ধ থাকায় আজ গরুচোর সন্দেহে চারজনকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় তাদের সঙ্গে থাকা আরো একজন গুরুতর আহত হন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চারটি লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!